English

28 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

অবশেষে গ্রেপ্তার করা হলো রিয়া চক্রবর্তীকে

- Advertisements -
Advertisements
Advertisements

অবশেষে গ্রেপ্তার করা হলো রিয়া চক্রবর্তীকে। জিজ্ঞাসাবাদের তৃতীয় দিনে সুশান্তের বিশেষ বান্ধবীকে গ্রেফতার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর গ্রেপ্তার করা হলো বলিউডের এই অভিনেত্রীকে। আইনের ৬৭ নম্বর ধারায় রিয়া চক্রবর্তী তাঁর দোষ স্বীকার করেছেন বলে জানা গেছে।
জানা গেছে, গ্রেপ্তারের পর এখন রিয়া চক্রর্তীর মেডিক্যাল টেস্ট করানো হবে। যার জন্য রিয়ার রক্ত এবং চুলের নমুনা সংগ্রহ করা হবে। গ্রেপ্তারের পর অর্থাত বুধবার সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার সঙ্গেই রিয়াকে আদালতে তোলা হবে।
শনিবার সকাল সাড়ে ৬ টার দিকে রিয়া চক্রবর্তীর বাড়ি এবং স্যামুয়েল মিরান্ডার বাড়িতে অভিযান চালায় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ওইদিনই প্রথমে স্যামুয়েল মিরান্ডা এবং পরে সৌভিক চক্রবর্তীকে গ্রেপ্তার করে এনসিবি। স্যামুয়েল মিরান্ডা এবং সৌভিক চক্রবর্তীকে  গ্রেপ্তারের ২ দিন পর অবশেষে মঙ্গলবার গ্রেপ্তার করা হলো রিয়াকে।
রিয়ার গ্রেপ্তারের পর সোশ্যাল মিডিয়া জুড়ে টুইট শুরু করেন সুশান্ত সিং রাজপুতের পরিবারের সদস্যরা। সত্যমেব জয়তে বলে টুইট করতে শুরু করেন সুশান্তের ভক্তরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন