English

26 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

অবাক করলেন সালমা হায়েক

- Advertisements -

বলা হয়, নাচ নাকি আনন্দের সব থেকে বড় অভিব্যক্তি। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় তার প্রমাণ রাখলেন হলিউড তারকা সালমা হায়েক। আনন্দের চোটে স্নানের পোশাক পরেই নেচে উঠলেন অভিনেত্রী। কোনো এক অনুষ্ঠানের জন্য তৈরি হচ্ছিলেন অভিনেত্রী। হঠাৎ করেই চেয়ার ছেড়ে উঠে পড়লেন তিনি। তার রূপটান শিল্পীরাও তাকে দেখে অবাক! সবাইকে চমকেই দিলেন সালমা। তবে খুব তাড়াতাড়িই তার তালে পা মেলালেন তারাও। বেশ কিছুক্ষণ ধরে চললো সালসা নাচের আসর।

সমাজমাধ্যমের পাতায় সম্প্রতি এই নাচের ভিডিও পোস্ট করলেন হলিউড তারকা। কিন্তু কেন? কোনো আনন্দে এমন আত্মহারা হয়ে নাচ করছেন তিনি? সমাজমাধ্যমেই সেই কারণও খোলাসা করলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে সম্প্রতি ২৪ মিলিয়ন অনুগামীর মাইলফলক ছুঁয়েছেন সালমা হায়েক।

সেই আনন্দেই আত্মহারা তিনি। আনন্দের চোটে সালসা নাচে মত্ত সালমা। তার সঙ্গ দিলেন আরও একজন। সাফল্যের আনন্দে নাচ করেছেন বটে, তবে ২ কোটি ৪০ লক্ষ অনুরাগীর প্রতি নিজের ভালোবাসা ও কৃতজ্ঞতা জানাতেও ভোলেননি মেক্সিকান-আমেরিকান এই অভিনেত্রী।

পাশাপাশি, তার এক বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়ে দিলেন সালমা। হলিউডে সফল লাতিন অভিনেত্রীদের মধ্যে অন্যতম সালমা হায়েক। নিজের কর্মজীবনে, নিজের যোগ্যতায় অর্জন করেছেন একাধিক সম্মান, গড়েছেন একের পর এক মাইলফলক। তবে শুধু পেশাগত সাফল্যের জন্য নয়, ৫৬ বছর বয়সেও নিজের লাস্যময়ী রূপের জন্য জনপ্রিয় সালমা হায়েক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন