English

29 C
Dhaka
বুধবার, জুন ২৬, ২০২৪
- Advertisement -

আমির-সানি নতুন ছবিতে

- Advertisements -

নাসিম রুমি: একেই বলে সুপারহিট কামব্যাক! বক্স অফিসে ঝড় তুলল সানির ঢাই কিলো হাত। গদর ২ ব্লকবাস্টার। আর তার পর থেকেই ফের বলি প্রযোজকের নয়নের মণি সানি দেওল। আর এবার তো সানি দেওয়ালের সঙ্গে হাত মেলালেন বলিউড পারফেকশনিস্ট আমির খান। খবর অনুযায়ী, রাজকুমার সন্তোষির নতুন ছবি ‘লাহোর ১৯৪৭’-এর প্রযোজনার দায়িত্ব নিলেন আমির খান।

Advertisements

সোশাল মিডিয়ায় আমির লিখলেন, ”আমি এবং আমির খান প্রোডাকশনের প্রত্যেক সদস্য দারুণ উত্তেজিত। আমাদের আগামী ছবির নায়ক সানি দেওল, পরিচালনায় রাজ কুমার সন্তোষী। ছবির নাম ‘লাহোর ১৯৪৭’।

ট্যালেন্টে ভরপুর সানির সঙ্গে কাজ করতে আমরা মুখিয়ে রয়েছি, রাজ কুমার সন্তোষি আমার প্রিয় পরিচালকদের অন্যতম। কথা দিচ্ছি, এই সফর শেষে দুর্দান্ত কিছু একটা উপহার দেব। আপনাদের সবার আশীর্বাদ চাই।”

Advertisements

গদর ২’ সাফল্যের পরই নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন সানি দেওল জানিয়েছেন, এই ছবির জন্যও ৫০ কোটি টাকা দর হাঁকিয়েছিলেন অভিনেতা। সানির কথায়, “একটা ছবি কত টাকা আয় করবে, সেটা ভেবেই প্রযোজক তারকাদের পারিশ্রমিক ঠিক করেন।” শুধু তাই নয়, ‘আপ কি আদালত’-এর মঞ্চে যখন তাঁকে বলা হয় যে, বক্স অফিসে কোনও ছবি ৫০০ কোটি টাকা করলে, সেই ছবির হিরো যদি ৫০ কোটি টাকা পারিশ্রমিক নেন তাহলে সেটা তো অন্যায়ের নয়!

এপ্রসঙ্গে সানি দেওলের জবাব, “প্রযোজক যদি ভাবেন যে, এত টাকা আমাকে দিকে পারবেন, তাহলে আমি রাজি। আমি এটা বলব না যে, না আমি এই পারিশ্রমিকটা পাচ্ছি না বলে কাজটা করব না। আমার সোজাসাপটা কথা, আমি এমন কোনও প্রজেক্টে কাজ করতে চাই না, যেখানে আমি বোঝা হয়ে যাব। এভাবে আমি কাজ করি না।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন