English

32 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

আমি কী দোষ করেছি: জ্যাকুলিন

- Advertisements -

একের পর এক নেতিবাচক প্রতিবেদন! কেন লোকে তার সম্পর্কে এতো খারাপ কথা বলে? এতো বিদ্বেষ কিসের! বুঝতে পারছেন না জ্যাকুলিন ফার্নান্দেজ। শেষমেশ জিজ্ঞেস করলেন, ‘আমি কী ভুল করেছি?’ জানালেন, তিনি নিজেকেই প্রশ্নটা করছেন। খুবই মনঃকষ্টে আছেন তা-ও জানিয়েছেন নায়িকা।

Advertisements

বেশ কিছুদিন ধরেই সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকুলিনের নাম জড়িয়েছে। অবৈধ টাকার কারবারি সুকেশ বহু অপরাধে দোষী। তার সঙ্গেই অভিনেত্রী সম্পর্কে ছিলেন বলে জানা যায়। কালো টাকায় কেনা বহুমূল্য উপহার সুকেশ তাকেই দিয়েছিলেন বলেও বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) একাধিক বার তলব করেছে জ্যাকুলিনকে। সুকেশ বর্তমানে জেলে। যদিও জ্যাকুলিন দীর্ঘ দিন ধরে বিষয়টি নিয়ে নীরব ছিলেন। সুকেশের সঙ্গে তার ছবি নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পরে তিনি বলেছিলেন, “আমি বর্তমানে একটি সমস্যার মধ্যদিয়ে যাচ্ছি। তবে আমি নিশ্চিত যে, আমার বন্ধু এবং অনুরাগীরা পাশে থাকবেন। আমার গোপনীয়তায় হস্তক্ষেপ না করলে খুশি হবো।”

সম্প্রতি এক সাক্ষাৎকারে নেতিবাচক মন্তব্য নিয়ে মুখ খুললেন জ্যাকুলিন। তিনি বলেন, ‘‘মানুষ হিসেবে আমি চাই সবাই আমাকে পছন্দ করুক। খুব স্বাভাবিক একটা ব্যাপার। কেউ যদি আপনাকে পছন্দ না করেন তা হলে আপনার অস্বস্তি শুরু হয়। তবে বিদ্বেষ থাকলে সেটা জেনে বুঝে থাকা ভালো। আমি কী দোষ করেছি? কেউ জানেন? তারকাদের পান থেকে চুন খসলে দোষ হাজার গুণ হয়ে যায়। আমার প্রতি এত কঠোর হওয়ার কারণ জানতে চাই!’’

Advertisements

তবু জ্যাকলিন এখনও জীবনে আস্থা রাখতে চান। ইতিবাচক থাকতে চান। সে কারণেই আত্মসমালোচনায় জোর দিচ্ছেন।

সুদীপের সঙ্গে ‘বিক্রান্ত রোনা’ ছবিতে সদ্য দেখা গিয়েছে জ্যাকুলিনকে। আগামী দিনে রণবীর সিং এবং পূজা হেগড়ে অভিনীত ‘সার্কাস’-এও নজর কাড়বেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন