English

30 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

আর্জেন্টিনার জার্সি গায়ে ফাইনাল দেখবেন নায়িকা মাহিয়া মাহি

- Advertisements -

ব্রাজিলে অনুষ্ঠিত কোপা আমেরিকার রুদ্ধশ্বাস সেমিফাইনালে শেষ পর্যন্ত টাইব্রেকারে কলম্বিয়াকে হারিয়েছে আর্জেন্টিনা। উঠে গেছে ফাইনালে। মুখোমুখি হবে ব্রাজিলের। ১১ জুলাই বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু হবে হাই ভোল্টেজের সেই ম্যাচ।

Advertisements

আর শিরোপার লড়াইয়ের চূড়ান্ত এই ম্যাচে ব্রাজিলভক্তদের সঙ্গে বসে আর্জেন্টিনার টি-শার্ট পরে মেসিদের সমর্থন দেবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। আর্জেন্টিনাভক্ত এই নায়িকা সেমিফাইনালে তার পছন্দের দল জেতার পরই এমন ঘোষণা দেন।

নিজের ফেসবুকে মাহি লেখেন, ‘ইনশাআল্লাহ ফাইনালে ব্রাজিলিয়ানদের সাথে বসে আর্জেন্টিনার টি-শার্ট পরে খেলা দেখব। বুক ভরা আশা নিয়ে এখন ঘুমাইতে গেলাম।’

Advertisements

এই ম্যাচ দিয়ে ১৪ বছর পর কোপা আমেরিকার ফাইনালে মুখোমুখি হবে ব্রাজিল-আর্জেন্টিনা। ২০০৭ সালে শেষবার আর্জেন্টিনা খেলেছিল ব্রাজিলের বিপক্ষে। সেই ম্যাচের স্মৃতিটা অবশ্য মোটেও সুখকর নয় আর্জেন্টিনার জন্য। সেবার রিকেলমে-মেসির আর্জেন্টিনা হেরেছিল ৩-০ গোলে।

মাহিসহ সারা পৃথিবীর আর্জেন্টিনাভক্তদের প্রত্যাশা- এবারের ম্যাচটি দিয়ে আবারও কোপায় ব্রাজিলের বিপক্ষে জয়ের ধারায় ফিরবে আর্জেন্টিনা। অন্যদিকে টানা ১৯টি ম্যাচে অপরাজিত রয়েছে আর্জেন্টিনা। চ্যাম্পিয়ন হলে সংখ্যাটি হবে ২০।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন