English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে এখন রাশেদ সীমান্ত অভিনীত ‘হিল্লা বিয়ে’

- Advertisements -

ঈদে প্রচারিত একক নাটকগুলোর মধ্যে রাশেদ সীমান্ত অভিনীত ‘হিল্লা বিয়ে’ এখন ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে অবস্থান করছে। ১৯ মে সকাল ১১.৩০ মিনিট এ রিপোর্ট লেখা পর্যন্ত তিন দিন আগে আপলোড করা এ নাটকের ভিউয়ার্স সংখ্যা মিলিয়নের ঘর পেরিয়ে প্রায় ১১ লাখ। টিপু আলম মিলনের গল্পে, সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন। রাশেদ সীমান্ত ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন নাদিয়া আহমেদ, অলিউল হক রুমি, সফিক খান দিলু প্রমুখ।

Advertisements

রাশেদ সীমান্তর অভিনেতা হওয়ার গল্প খুব বেশি দিনের নয়। হাতেগোনা কয়েকটি নাটকে অভিনয় করেছেন মাত্র। প্রথম সারির অনেক অভিনেতাকে পিছনে ফেলে ঈর্ষণীয় সাফল্য নিয়ে এখন শুধুই তার এগিয়ে চলা। ‘মধ্যরাতের সেবা’ নাটকের মাধ্যমে মিডিয়ায় তুমুল আলোচিত হন তিনি। এরপর আমার বাবা, বরিশাল টু ঢাকা, মানবতা এবং সর্বশেষ প্যারোলে মুক্তি নাটকের মাধ্যমে তিনি মানুষের হৃদয়ে স্থায়ী আসন করে নেন।

Advertisements

রাশেদ বলেন, মহান সৃষ্টিকর্তার প্রতি অশেষ কৃতজ্ঞতা তিনি আমার মতো একজন সামান্য মানুষকে এমন অবস্থান দিয়েছেন। কৃতজ্ঞতা বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন স্যারের প্রতি যিনি আমাকে অভিনেতা হিসেবে সুযোগ দিয়েছেন। তিনি আমাকে এ সুযোগটি না দিলে আজ রাশেদ সীমান্ত নামের এ অভিনেতার জন্ম কখনোই হতো না। আরো কৃতজ্ঞতা অগনিত দর্শকের প্রতি- যাদের ভালোবাসায় আমি আজকের রাশেদ সীমান্ত। তাদের ভালোবাসা নিয়ে এভাবেই এগিয়ে যেতে চাই আগামীতেও।

উল্লেখ্য, রাশেদ সীমান্ত অভিনীত ঈদের দ্বিতীয় নাটক ‘আমি মীর জাফর’ মাত্র একদিন আগে আপলোড করার পরই ইউটিউব ট্রেন্ডিংয়ে অবস্থান করছে। দ্রুতই মিলিয়নের ঘর পেরিয়ে যাবে এতে কোনো সন্দেহ নেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন