English

33 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

ঈদের দিনে রাজকুমারের জয়জয়কার

- Advertisements -

নাসিম রুমি: প্রিয়তমার রেকর্ড ভাঙবে রাজকুমার সিনেমা মুক্তির আগেই বলেছিলেন প্রযোজক আরশাদ আদনান। ঝিমিয়ে যাওয়া সিনেমা ইন্ডাস্ট্রিকে এক ‘প্রিয়তমা’ সিনেমার মাধ্যমে জাগিয়ে তুলেছিলেন তিনি।

Advertisements

ঈদের দিন থেকে দেশের ১২৭ টি সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে ঢাকাই সিনেমার পোস্টারবয় শাকিব খান ও মার্কিন অভিনেত্রী কোর্টনি কফির ‘রাজকুমার’। একজন স্বপ্নবাজ তরুণের যুক্তরাষ্ট্রে যাওয়ার গল্প নিয়েই সিনেমার গল্প।

Advertisements

সবচেয়ে বড় প্রেক্ষাগৃহ মণিহার ও রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতাসহ সারা দেশের বেশির ভাগ হলেই দুপুর ১২টা, ৩টা ও ৭টার শো হাউসফুল দর্শক পেয়েছে ‘রাজকুমার’। সরেজমিনে দেখা যায়, দীর্ঘদিন পর ঈদে বড় উৎসবে শাকিবের সিনেমা পেয়ে দারুণ উচ্ছ্বসিত নায়কের ভক্তরা। বেশির ভাগ দর্শকের দাবি, রাজকুমার সিনেমা প্রিয়তমাকেও ছাড়িয়ে যাবে। সিনেমার গান, গল্প ও শাকিবের লুকের প্রশংসা করেছেন দর্শক। কেউ কেউ তো প্রতি সপ্তাহেই শাকিবের নতুন সিনেমা মুক্তির দাবি জানালেন।

এদিকে সিঙ্গেল স্ক্রিনগুলোতে ব্ল্যাকে টিকিট বিক্রির অভিযোগ এসেছে কালবেলার কাছে। শাকিবের সিনেমার টিকিট তিন চারগুন বেশি দামে বিক্রি হচ্ছে। এছাড়া অনেক দর্শককে টিকিট না পেয়ে মন খারাপ করে চলে যেতে দেখা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন