English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

উর্বশীর সঙ্গে কি চলছে নাসিমের!

- Advertisements -

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বলিউড হিরোইন ও মডেলদের সম্পর্কে জড়ানোর রেওয়াজ বহু পুরনো। সেই কারণে ভারতীয় উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পান্তের সঙ্গে অভিনেত্রী উর্বশী রাউতেলার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। পরে অবশ্য দুজনেই তার নেতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছেন। যদিও পন্তের দুর্ঘটনার পর তাকে কেন্দ্র করে রাউতেলার কয়েকটি বার্তার ইঙ্গিত পাওয়া যায়। কিন্তু এবারও সেই গুঞ্জন ছাপিয়ে রাউতেলার নাম উঠে এসেছে পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহকে করা এক শুভেচ্ছা বার্তায়।

এর আগেও এশিয়া কাপে নাসিম শাহের সঙ্গে রসায়ন গড়ে উঠেছিল এই অভিনেত্রীর। আফগানিস্তানের বিপক্ষে পাকিস্তানের ম্যাচে দুই বলে দুটি ছক্কা হাঁকিয়ে দলকে অবিশ্বাস্য জয় এনে দেন পেসার নাসিম শাহ। এরপরই তিনি পুরো লাইমলাইটে চলে আসেন। ঠিক তখনই নাসিম শাহের একটি ভিডিও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে দেন উর্বশী। সঙ্গে জুড়ে দেন আতিফ আসলামের গান ‘কই তুঝকো না মুঝসে চুরা লে’।

এবারও আলোচনার শুরুটা হয় উর্বশীর মাধ্যমে। গতকাল (১৫ ফেব্রুয়ারি) ছিল নাসিমের ২০তম জন্মদিন। দিনটি পিএসএলের দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের সতীর্থদের সঙ্গে কেক কেটে উদযাপন করেন তিনি। এরপরই সামনে আসে নাসিমের উদ্দেশ্যে করা উর্বশীর শুভেচ্ছা বার্তা।

সম্প্রতি পাকিস্তানে স্পিন অলরাউন্ডার শাদাব খান বিয়ে বন্ধনে আবদ্ধ হন। তাকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন নাসিম। সেই পোস্টের নিচে কমেন্ট করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান উর্বশী। ওই কমেন্টে উর্বশী লেখেন, ‘শুভ জন্মদিন নাসিম শাহ। পুলিশের (বেলুচিস্তান রাজ্যের) সম্মানজনক ডিএসপি পদে ভূষিত হওয়ায় অভিনন্দন।’

পরে সেই কমেন্টের জবাবও দিয়েছেন নাসিম। তিনি বলিউড অভিনেত্রীকে শুভেচ্ছার জন্য ধন্যবাদ জানান।

এর আগে এশিয়া কাপ চলাকালে উর্বশীর ভিডিওটি নিয়ে আলোচনা শুরু হলে সেটি অ্যাকাউন্ট থেকে সরিয়ে নেন তিনি। একইসঙ্গে নাসিম শাহকে নিয়ে তার অযাচিত আগ্রহের জন্য সমালোচনা করেন নেটিজেনরা। পরে সেই বিষয়টি নিয়ে সাংবাদিকরা নাসিম শাহকে প্রশ্ন করলে তিনি উর্বশী নামের কাউকে চিনেন না বলেও জানান।

সে সময় নাসিম বলেছিলেন, ‘জানি না কে এসব কথা বলেছেন। উর্বশী রাউতেলা কে সেটাই তো আমি জানি না। কে কি জন্য এই ভিডিও দিয়েছে তাও আমি জানি না। আমার এখন অন্য কিছুর দিকে নজর দেওয়ার সময় নেই। এখন আমার একমাত্র ফোকাস ক্রিকেটে। আর ওই সময় আমি মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য আসে, কারোর আমার খেলা দেখে ভালো লাগে তাহলে কিছু বলার নেই। আমাকে যদি কারোর ভালো লেগে থাকে তা হলে খুব ভালো কথা।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

৭ দিন স্কুল বন্ধের দাবি

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন