27 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

একচল্লিশে প্রথমবার মা হলেন প্যারিস হিলটন

- Advertisements -
Advertisements
Advertisements

প্রথমবারের মতো মা হলেন মার্কিন মডেল, গায়িকা, অভিনেত্রী প্যারিস হিলটন। বুধবার (২৫ জানুয়ারি) সকালে পুত্র সন্তানের মা হওয়ার খবর জানিয়েছেন ৪১ বছর বয়সী এই তারকা।

নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খবর জানিয়েছেন প্যারিস। তিনি লেখেন, ‘তুমি এর মধ্যেই ভালোবাসায় ডুবে আছ, যা ভাষায় প্রকাশ করা যায় না। ’ সঙ্গে দিয়েছেন সন্তানের আঙুল ধরে থাকা একটি ছবি।

তার পোস্টটিতে ব্যাপক প্রতিক্রিয়া দেখিয়েছেন ভক্তরা। প্রতিক্রিয়া জানিয়েছেন অনেক তারকা। অভিনন্দন জানিয়ে গায়িকা ডেমি লোভাটো লিখেছেন, ‘অভিনন্দন বোন’।

মার্কিন সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, সারোগেসি পদ্ধতিতে মা হয়েছেন প্যারিস। মা হওয়ার আগে পিপলডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, মা হওয়া ছিল আমার সব সময়ের স্বপ্ন। আমি খুবই আনন্দিত যে আমি ও কার্টার একে অন্যকে খুঁজে পেয়েছি।

২০২২ সালের ডিসেম্বরে প্রথমবারের মতো প্যারিস হিলটন জানান, তিনি সারোগেসি পদ্ধতিতে মা হতে চলেছেন। তিনি আরো জানিয়েছেন, তিনি ও কার্টার কোভিডের মধ্যেই এই প্রক্রিয়া শুরু করেছেন।

২০২১ সালের ১৭ ফেব্রুয়ারি নিজের ৪০তম জন্মদিনে কার্টার রিউমের সঙ্গে বাগদান সারেন প্যারিস হিলটন। এর আগে দীর্ঘদিন প্রেম করেছেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন