English

24 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

একে অন্যের ব্যাপারে নাক গলান না অক্ষয়-টুইঙ্কেল

- Advertisements -

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না। ২১ বছর ধরে তারা একসঙ্গে আছেন। দুই সন্তান আরভ ও নিতারা। টুইঙ্কেল প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তার পরিবারের রোজনামচার ছবি শেয়ার করেন। তা দেখে অনেকেই ‘সুখী দম্পতি’ হওয়ার পাঠ নেন।

Advertisements

তবে খতিয়ে দেখতে গেলে অক্ষয় আর টুইঙ্কেলের মধ্যে মিলের থেকে অমিলই বেশি। তাও কীভাবে একসঙ্গে থাকেন এত হাসিখুশি?

দিল্লির চাঁদনী চকে অক্ষয়ের জন্ম। তারপর সেখানে অনেক সংগ্রামের পর মুম্বাইতে আসেন। এমনকি, সেই সূত্রেই শিখেছেন মার্শাল আর্ট, কাজ করেছেন শেফ হিসেবে। অন্যদিকে, টুইঙ্কেল সুপারস্টার রাজেশ খান্না আর ডিম্পল কাপাডিয়ার মেয়ে। নিজের গোটা জীবনটা মুম্বাইতেই কাটিয়েছেন।

সংবাদ সংস্থা এএনআইকে একবার মজা করে অক্ষয় বলেছিলেন, ‘পিন্ড দ্য মুণ্ডা’ বিয়ে করল সাউথ মুম্বাইয়ের টুইঙ্কেলকে। ও এদিকে ভাবে, আমি ওদিকে ভাবি। দুজনে একেবারেই বিপরীত আমরা।

Advertisements

কাজের ব্যাপারে অক্ষয় আর টুইঙ্কেল একে-অপরকে পরামর্শ দেন কিনা জানতে চাওয়া হলে অক্ষয় জানিয়েছিলেন, ‘আমি কিছু জিজ্ঞেস করলে, ও পরামর্শ দেয়। ও যদি বলে ওর লেখা পড়তে, আমি পড়ি। আমার কাছে যদি জানতে চায় কেমন হয়েছে, আমি বলি এটা ভালো না। যদি না জানতে চায় আমি নিজেকে সে সবের থেকে দূরে রাখি। আমি ওর জীবনে নাক গলাই না, ও আমার জীবনে।’

২০০১ সালে টুইঙ্কেলকে বিয়ে করেন অক্ষয় কুমার। তারা একসঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করেছেন। সেখান থেকেই পরিচয়, প্রেম এবং ২০০১ সালে পরিণয়। বিযের আগে দুই তারকারই একাধিক সম্পর্কের গুঞ্জন শোনা যায়। সে সব পাত্তা না দিয়েই সংসার বাঁধেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন