27 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

কই গেলো সেভেন আপ দলের ভাতিজারা, লাইগা গেলো কেরাবেরা: ডিপজল

- Advertisements -
Advertisements

কাতার বিশ্বকাপে গতকাল সেমিফাইনালে পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল ক্রোয়েশিয়ার কাছে হেরে বিদায় নেয়। এতে করে ব্যথিত হয়েছেন হয়েছে ব্রাজিল সর্মথকগণ। অপর দিকে একই দিকেনেদারল্যান্ডসকে হারিয়ে আর্জেন্টিনা সেমিফাইনালে ওঠায় আনন্দে ভাসছেন আর্জেন্টাইন সর্মথকগণ। এই তালিকায় রয়েছেন দাপুটে খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

ব্রাজিল হারার পর নিজের ভেরিফাযেড পেজে পোস্ট করে ডিপজল। সেখানে তিনি লিখেন, ‘কই গেলো সেভেন আপ দলের ভাতিজারা লাইগা গেলো কেরাবেরা।’ এরপর তিনটি হাসির ইমোজি দেন এই অভিনেতা।  মনোয়ার হোসেন ডিপজলও আর্জেন্টিনার সমর্থক। এর আগে ডিপজল তার ভক্ত ভাতিজাদের উদ্দেশ্যে বলেন, ‘আমি একবাক্যে বলবো আর্জেন্টিনাকে পছন্দ করি। খেলা যারা পছন্দ করেন তারা অবশ্যই আর্জেন্টিনাকে ভালোবাসবেন, সমর্থন করবেন। ব্রাজিল করলে কষ্ট পাব আর আর্জেন্টিনা করলে ভালো লাগবে- সকল ভাতিজাদের আর্জেন্টিনার সমর্থন করার আহ্বান জানাচ্ছি।’

Advertisements

‘আহো ভাতিজা আহো’, ‘কেরাবেরা’ ডিপজলের জনপ্রিয় সংলাপ। এই সংলাপের সুরেই তিনি প্রিয় দলকে সমর্থন ও ব্রাজিলকে খোঁচা দিলেন।  ডিপজল বর্তমানে বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে কয়েকটি সিনেমা। নতুন বছরে সিনেমাগুলো মুক্তি পাবে বলে জানান এই দাপুটে অভিনেতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন