English

34 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
- Advertisement -

কমলা রঙে সুইমিং পুলে উত্তাপ ছড়ালেন ঋতাভরী চক্রবর্তী

- Advertisements -
Advertisements
Advertisements

কলকাতার টিভি নাটকের জনপ্রিয় মুখ ঋতাভরী চক্রবর্তী। ‘ওগো বধূ সুন্দরী’ নাটকে অভিনয়ের পর অসম্ভব জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেত্রী। করেছেন টলিউডের সিনেমাও। বর্তমানে টেলিভিশনের সঙ্গে সরাসরি যুক্ত না থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে খুবই সক্রিয় এই অভিনেত্রী।

বেশিরভাগ সময়ই হট অ্যান্ড বোল্ড লুকে সাড়া ফেলে দেন ভক্ত অনুরাগীদের মাঝে।গত বুধবার (৭ সেপ্টেম্বর) আরো একবার উষ্ণতা ছড়াতে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজির হয়েছেন ঋতাভরী চক্রবর্তী। সুইমিং পুলে নীল জলের মাঝে পুলবেবি ঋতাভরীর লুকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে উষ্ণতার পারদ। কমলা রঙ এর বিকিনি ড্রেসে পুলের ভিতর থেকে আকর্ষনীয় লুকে পোজ দিয়েছেন সুন্দরী রমণী ঋতাভরী চক্রবর্তী।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ভিডিও শেয়ার করতেই আগুনের গতিতে ভাইরাল হয়েছে ঋতাভরীর সেই পোস্ট। সেই ছবি পোস্ট করে ঋতাভরী ক্যাপশনে লিখেছেন, জীবনে ছোটখাটো জিনিস যা আমাকে আনন্দ দেয় তা আমি করতে ভালোবাসি। আর সেটা যদি পুল বা সমুদ্র হয় তাহলে তো সোনায় সোহাগা!

ছবিগুলো শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সেগুলো। একের পর এক মন্তব্যে ঝড় তুলেছেন তাঁর ভক্তরা। কমলা রঙের বিকিনিতে পুলে আগুন জ্বালিয়েছেন তাদের প্রিয় অভিনেত্রী, এমনটাই বলছেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন