English

32 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

করোনায় মারা গেলেন মারাঠি অভিনেত্রী অভিলাষা পাতিল

- Advertisements -

ভারতে এবার করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন মারাঠি ও হিন্দি সিনেমা ও টেলিভিশন সিরিয়ালের অভিনেত্রী অভিলাষা পাতিল। বিভিন্ন মারাঠি সিনেমা ও টেলিভিশন সিরিয়ালে কাজ করেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭।

মারাঠি সিনেমা ও টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত নাম অভিলাষা। তিনি বদ্রিনাথ কি দুলহনিয়া, ছিছোরে, গুড নিউজ, মালাল-এর মতো হিন্দি সিনেমাতেও কাজ করেছেন।

Advertisements

জানা গেছে, অভিলাষা পাতিল উত্তরপ্রদেশের বারাণসীতে একটি ওয়েব শো-র শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন। শ্যুটিং চলাকালেই তিনি অসুস্থ হয়ে পড়েন। অসুস্থতার কারণে তিনি মুম্বাইতে ফিরে আসেন। মুম্বাই ফিরে করোনা টেস্ট করালে পরীক্ষার ফল ‘পজিটিভ’ আসে।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় অভিলাষা পাতিলকে মুম্বাইয়ের একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। কিন্তু তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়। কয়েকদিনের লড়াইয়ের পর বুধবার তার মৃত্যু হয়।

ডিসনি হটস্টারের ক্রিমিনাল জাস্টিস -এর দ্বিতীয় সিজনেও তাকে দেখা গেছে।

Advertisements

বুধবারও আক্রান্ত-মৃত্যুর নতুন রেকর্ড গড়েছে দেশটি। এদিন সেখানে নতুন করে ৪ লাখ ১২ হাজারেরও বেশি মানুষ করোনা ‘পজিটিভ’ শনাক্ত হয়েছেন, যা এর আগের সর্বোচ্চ রেকর্ডের চেয়ে অন্তত ১০ হাজার বেশি। এছাড়া মারা গেছেন প্রায় চার হাজার রোগী।

এছাড়া গতকাল মহারাষ্ট্রে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৯২০ জনের। এতে ভারতের ওই রাজ্যে করোনায় একদিনে মৃত্যুর পূর্বের সব রেকর্ড ভেঙে গেছে।

ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, বুধবার সেখানে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ৫৭ হাজারের বেশি। যদিও সেখানকার কর্তৃপক্ষ জানিয়েছে, তাদের সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত কয়েকটি জেলায় সংক্রমণ হ্রাসের প্রবণতা দেখা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন