English

25 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

ঘুম না আসা পর্যন্ত আমাকে সঙ্গ দিও: মাহি

- Advertisements -

নাসিম রুমি: ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। অভিনয় ও রেস্তোরাঁ ব্যবসার পাশাপাশি সম্প্রতি রাজনীতিতেও সরব হয়েছেন তিনি। তবে ব্যস্ততা যতই থাকুক, সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত বিভিন্ন স্ট্যাটাস ও ছবি-ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন এই নায়িকা।

Advertisements

শনিবার (৭ জানুয়ারি) রাতে ফেসবুকে পুরনো একটি ছবি পোস্ট করে মাহি লিখেছেন, ‘খুব বেশি ভালোবাসা চাইনা। শুধু আমার ঘুম না আসা পর্যন্ত আমাকে সঙ্গ দিও। মন খারাপের বিকেলগুলোতে গল্পের ছলে পাশে থেকো। খুব বেশি ভালো না বাসলেও চলবে, শুধু আমার রাগ ভাঙানোর কৌশলটা গোপনে আয়ত্ত করে নিও।’

Advertisements

তিনি আরও লেখেন, ‘টুক টুক করে তো অর্ধেক জীবন পার হয়েই গেলো। বাকি কয়েকটা বছর যখন আমার চামড়া কুচকে যাবে, সেদিন পর্যন্ত না হয় আমার হাতটা ধরে রেখো। বিচ্ছেদের এই শহরে আমরা রয়ে যাব আমৃত্যু।’ নায়িকার লেখনিতে স্পষ্ট, কথাগুলো তিনি স্বামী রকিব সরকারকে উদ্দেশ্য করে লিখেছেন।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যববসায়ী ও রাজনীতিক কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন মাহি। গেলো ডিসেম্বরে মক্কায় গিয়ে স্বামীর সঙ্গে ওমরাহ পালন করে এসেছেন। এবার তাদের ঘর আলোকিত করে আসছে নতুন মানুষ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন