English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২১, ২০২৪
- Advertisement -

ঘোড়ার পিঠে চেপে কিয়ারাকে নিয়ে কোথায় গেলেন সিদ্ধার্থ?

- Advertisements -
Advertisements
Advertisements

গত বছরের ৭ ফেব্রুয়ারি মরুভূমির মাঝে সূর্যগড় প্রাসাদে সাত পাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। এদিকে প্রথম বিবাহবার্ষিকীতে ঘোড়ার পিঠে চেপে কিয়ারাকে নিয়ে কোথায় গেলেন সিদ্ধার্থ?

বরাবরই মিতভাষী ও শান্ত এবং ব্যক্তিগত জীবন জাহিরে বিশ্বাসী নন অভিনেতা। যদিও স্ত্রী কিয়ারা  সমাজমাধ্যমে তুলে ধরেন জীবনের ঘটনা। বিয়ের পর কিয়ারা যখন তাঁদের বিয়ের ভিডিও সামাজিক মাধ্যমের পাতায় প্রকাশ করেন, আপত্তি জানিয়েছিলেন সিদ্ধার্থ।

তবে এক বছরে যেন বদলে গেলেন তিনি। স্ত্রী কিয়ারার সঙ্গে ঘোড়ার পিঠে চড়ে সূর্যাস্ত দেখছেন, এমনই একটি ছবির ক্যাপশনে লেখেন, ‘‘যাত্রা নয়, গন্তব্যে পৌঁছনটাই গুরুত্বপূর্ণ, তুমিই আমার জীবনের শ্রেষ্ঠ সঙ্গী।’’

২০২১ সালে ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনীর উপর ভিত্তি করে মুক্তি পেয়েছিল ‘শেরশাহ’। বিষ্ণুবর্ধন পরিচালিত এই ছবিতে প্রথম জুটি বাঁধেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। জুটি হিসাবে দশর্কের মনেও জায়গা করে নিয়েছিলেন সিড-কিয়ারা। সেই সময় থেকেই একে অপরের প্রেমে পড়েন তাঁরা। কিছু দিন ডেট করেই সিড-কিয়ারা বুঝে যান যে, তাঁরা একে অপরের সঙ্গেই বাকি জীবনটা কাটাতে চান। কিয়ারা তাঁর বাড়ির লোকেদের সঙ্গে সিডের পরিচয় করান।

২০২১ সালে মুম্বাইতে সিডের বাবা-মায়ের সঙ্গে দেখা করেন কিয়ারা। তার পর ২০২৩ সালে বিয়ে।

এদিকে কফি উইথ করণ এর অষ্টম সিজনে এসে কিয়ারা বলেন, ‘‘বিয়ে করে আমি সুখী।’’

অপরদিকে স্ত্রীকে নিয়ে কখনওই বিশেষ কিছু বলতে শোনা যায়নি অভিনেতাকে। তবে বছরপূর্তিতে আবেগে ভাসলেন তিনিও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন