English

30 C
Dhaka
রবিবার, জুন ১৬, ২০২৪
- Advertisement -

চিত্রনায়িকা মাহিয়া মাহী ও তার স্বামীর বিরুদ্ধে দুই মামলা

- Advertisements -

নাসিম রুমি: ডিজিটাল নিরাপত্তা আইনে একটি এবং মারধর, ভাঙচুর, চাঁদাবাজির অভিযোগে আরও একটি মামলা হয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহী ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে।

শুক্রবার রাতে গাজীপুর মহানগরীর বাসন থানায় এ দুটি মামলা হওয়ার কথা জানিয়েছেন গাজীপুর মহানগর পুলিশের উপ কমিশনার মো. আবু তোরাব মোহাম্মদ শামসুদ্দিন।

Advertisements

শোরুম ভাঙচুরকে কেন্দ্র করে গাজীপুর মহানগর পুলিশের বিরুদ্ধে ফেইসবুক লাইভে রকিব সরকার অভিযোগ আনার পর মামলা দায়েরের খবর এল।

গাজীপুর মহানগর পুলিশের কমিশনার মোল্যা নজরুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেছেন, “ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশ তাদের বিরুদ্ধে মামলা করেছে।“

রাজনীতিতে নাম লেখানো চিত্র নায়িকা মাহি মক্কা থেকে রওনা দেওয়ার আগে শুক্রবার মধ্যরাতে আবারও লাইভে আসেন। শনিবার সকালে দেশে পৌঁছাবেন জানিয়ে তার আশঙ্কা এ ঘটনার প্রেক্ষাপটে গ্রেপ্তার হতে পারেন। এসময় তার স্বামী রকিবও শোরুমে হামলা ও সেখানকার প্রহরীদের গ্রেপ্তারের অভিযোগ করেন।

Advertisements

শুক্রবার রাতে বাসন থানার উপ পরিদর্শক মো. রোকন মিয়া বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহী দম্পতির বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

এছাড়া মারধর, ভাঙচুর, চাঁদাদাবি ও জমি দখলের অভিযোগে তাদের বিরুদ্ধে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেন স্থানীয় ইসমাইল হোসেন, যেটিতে ২৮ জনকে আসামী করা হয়েছে। এটিও দায়ের করা হয় এদিন রাতেই।

উপ পুলিশ কমিশনার শামসুদ্দিন জানান, মামলা দুটোর বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন