English

30 C
Dhaka
বুধবার, আগস্ট ১০, ২০২২
- Advertisement -

চেকআপের জন্য সিঙ্গাপুর যেতে চান ডিপজল

- Advertisements -

চলচ্চিত্রের মুভিলর্ড খ্যাত ডিপজল শারীরিক চেকআপের জন্য সিঙ্গাপুর যেতে চাচ্ছেন। বেশ কয়েক বছর আগে অসুস্থ হয়ে পড়লে তিনি সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফিরেন। করোনার কারণে গত দুই বছর ধরে চেকআপের জন্য সেখানে যেতে পারেননি। করোনা পরিস্থিতি এখন স্বাভাবিক হওয়ায় সিঙ্গাপুর যেতে চাচ্ছেন।

Advertisements

যদিও তিনি ব্যাংকক বা ভারতে যেতে চেয়েছিলেন, তবে চিকিৎসকদের পরামর্শ হচ্ছে, যেহেতু তিনি সিঙ্গাপুরে চিকিৎসা করিয়েছেন, সেখানেই চেকআপের জন্য যাওয়া ভালো। কারণ, সেখানের চিকিৎসকই তার সমস্যা সম্পর্কে ভালভাবে অবহিত। চিকিৎসকের পরামর্শে ডিপজল সিদ্ধান্ত নিয়েছেন, সিঙ্গাপুরেই তিনি চেকআপের জন্য যাবেন।

Advertisements

ইতোমধ্যে সিঙ্গাপুরের ভিসার জন্য আবেদন করেছেন। তবে ভিসা পেতে দেরি হচ্ছে। ডিপজল জানান, আমি সিঙ্গাপুরেই চেকআপ করাতে চাই। সেখানের চিকিৎসা প্রক্রিয়া আমার কাছে ভাল লেগেছে। তারা খুব ভাল চিকিৎসা করেছে। এখন আমার জরুরী চেকআপ প্রয়োজন। ভিসার জন্য আবেদন করেছি।

তবে ভিসা পেতে দেরি হচ্ছে। কেন দেরি হচ্ছে বুঝতে পারছি না। করোনা পরিস্থিতির কারণে এটা হওয়া অস্বাভাবিক কিছু নয়। তবে ইতোমধ্যে আমি করোনার দুই ডোজ টিকা নিয়েছি। আশা করি, সিঙ্গাপুর অ্যাম্বেসি দ্রুতই আমাকে ভিসা দিয়ে সহযোগিতা করবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন