English

31 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

জাপানে ঘুরতে গিয়ে আহত মনামী

- Advertisements -

গিয়েছিলেন জাপান ঘুরতে। ফিরলেন হাতে-পায়ে চোট নিয়ে। যাকে বলে একেবারে রক্তারক্তি কাণ্ড। অভিনেত্রী মনামী ঘোষ মঙ্গলবার নিজের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তাতেই দেখা যায় আঘাতের চিহ্ন। হাত-পায়ের একাধিক জায়গায় চোট।

Advertisements

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবিগুলো শেয়ার করে মনামী লেখেন, আচ্ছা…আমি এই পোস্ট শেয়ার করছি কারণ এবার থেকে আপনারা এখানে আর ওখানে দাগ দেখতে পাবেন। কেউ কেউ এর কারণ জানতে চাইবেন। বলে রাখি, জাপানের কায়োতোতে আমার একটা অ্যাক্সিডেন্ট হয়েছিল। তবে এতে আমার ঘোরাঘুরিতে কোনও সমস্যা হয়নি। আমি এখন একদম ঠিক আছি।

Advertisements

বলে রাখি, ১, ৪ আর ৫ নম্বর ছবি মাকে এটা বোঝাতে তোলা হয়েছিল যে আমি ঠিক আছি। কিন্তু কীভাবে ঘটল এই ঘটনা? মনামী জানান, কায়োতো শহরে ইলেক্ট্রিক বাইক বেশি চলে। বাইক দেখে অভিনেত্রীও উৎফুল্ল হয়েছিলেন। নিজে তা চালাতেও শুরু করেছিলেন। কিছুটা যাওয়ার পরই বিপত্তি।

তাল সামলাতে না পেরে পড়ে যান মনামী। খোয়া ছড়ানো রাস্তা ছিল। তাতেই হাত-পা কেটে যায়। সামনে কোনও বড় গাড়ি ছিল না, তাতেই রক্ষা। এ যাত্রায় অল্পের উপর দিয়ে গেল বিপদ। ১৪ মে জাপানে গিয়েছিলেন মনামী। ফেরেন ৫ জুন। চোট-আঘাত সত্ত্বেও এই সফর দারুণ ছিল মনামীর। প্রত্যেকটা শহর সাজানো-গোছানো। যেন কোনও স্বপ্নরাজ্য। মানুষও দারুণ। খুব সুন্দর ব্যবহার প্রত্যেকের। একটা বিষয় মনামীর দারুণ লেগেছে। সমস্ত জায়গায় দৃষ্টিহীনদের জন্য বিশেষ ব্যবস্থা রয়েছে। রাস্তা থেকে লিফট, সর্বত্র ব্রেল অক্ষরে নির্দেশ লেখা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন