English

32 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

জামিন পেলেন সোহম

- Advertisements -

পশ্চিমবঙ্গের অভিনেতা ও তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর আগাম জামিনের আবেদন মঞ্জুর করেছে আদালত। কলকাতার নিউ টাউনের রেস্তোরাঁ মালিককে মারধরের ঘটনায় বারাসত আদালতে গিয়ে আত্মসমর্পণ করেছিলেন সোহম। আগাম জামিনের আবেদনও করেছিলেন। আদালত দুই হাজার টাকার ব্যক্তিগত বন্ডে তার আগাম জামিন মঞ্জুর করেছে।

Advertisements

রেস্তোরাঁ মালিককে মারধর করার কথা আগে স্বীকার করে নিয়েছিলেন সোহম। কিন্তু তার বিরুদ্ধে রেস্তোরাঁ মালিক আনিসুল আলম গতকাল বুধবার কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হন। তার অভিযোগ, পুলিশ কোনো পদক্ষেপ গ্রহণ করছে না। মামলা দায়েরের অনুমতি দেন বিচারপতি অমৃতা সিংহ।

মামলার শুনানির সম্ভাবনা শুক্রবার। তার আগে বৃহস্পতিবারই বারাসাত আদালতে আগাম জামিনের আবেদন জানান সোহম। নিজে আদালতে গিয়ে আত্মসমর্পণ করেন।

বিতর্কের সূত্রপাত গত শুক্রবার নিউ টাউনের রেস্তোরাঁয়। সেখানকার একটি ফ্লোরে শুটিং করছিলেন সোহম। সেই সময়ই রেস্তোরাঁর সামনে শুটিং ইউনিটের গাড়ি রাখা নিয়ে অভিনেতার নিরাপত্তারক্ষীদের সঙ্গে বচসা বাঁধে ওই রেস্তোরাঁর মালিক আনিসুলের। তার অভিযোগ, একটি পার্কিং খালি করতে বললে সোহমের নিরাপত্তারক্ষীরা তার উপর চড়াও হন। আরও অভিযোগ, এর পর সোহমও তাকে মারধর করেন। তাকে ঘুষি মারা হয়। এমনকি, সোহম তাকে সজোরে লাথি মারেন বলেও অভিযোগ আনিসুলের।

Advertisements

রেস্তোরাঁর মালিককে মারধরের কথা স্বীকার করে নেন সোহম। তিনি জানিয়েছিলেন, ওই রেস্তোরাঁর মালিক তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জিকে উদ্দেশ্য করে কটূকথা বলছিলেন। সেই কারণেই তিনি তাকে মারধর করেছেন। রেস্তোরাঁয় মারধরের সিসিটিভি ফুটেজও প্রকাশ্যে এসেছে। তাতে সোহমকে মারধর করতে দেখা যায়।

আনিসুলের অভিযোগ, পুলিশে অভিযোগ দায়ের সত্ত্বেও সোহমের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হয়নি। তার আইনজীবী আদালতে জানান, অভিনেতা তাকে এবং তার পরিবারকে হুমকি পর্যন্ত দিচ্ছেন। বিষয়টি নিয়ে জলঘোলা হলে সোহম অবশ্য ক্ষমা চেয়ে নেন। তবে রেস্তোরাঁ মালিক আদালতের দ্বারস্থ হয়েছেন। শুক্রবার হাইকোর্টে সেই মামলার শুনানি হওয়ার আগেই নিম্ন আদালত থেকে আগাম জামিন পেলেন সোহম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন