English

29 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

টলিউড থমকে গেছে

- Advertisements -

নাসিম রুমি: একটা সময় ছিলো, যখন টলিউডে বানিজ্যিক ছবির রমরমা ছিলো দুই বাংলায়। নতুন কোনো ছবি রিলিজ হলেই সবাই সেই ছবির নাম জেনে যেতো। বিশেষ করে টিনএজ ও বাচ্চারা। ছোট বাচ্চারা বিশেষ করে দেবের ভক্ত ছিলো। দেব অভিনীত কোনো গান রিলিজ হলেই ধুম পড়ে যেতো।

জিৎ-কোয়েল জুটি ছিলো আদর্শ! জিৎ, দেব, কোয়েল, শ্রাবন্তী, শুভশ্রী, সোহম, পায়েল, হিরণ, অঙ্কুশ এরা ছিলো ঘরে ঘরে জনপ্রিয়। তখন কোনটা রিমেক, কোনটা অরিজিনাল গল্প, সেটা কেউ ভাবতো না। এদের ছবি মানেই হিট।

Advertisements

ছবি হিটের সাথে সাথে গান গুলো ছিলো দর্শকদের মুখে মুখে। জিৎ গাঙ্গুলির মিউজিক ছিলো বেশিরভাগ ছবিতে।

বর্তমানে সবকিছু কেমন বদলে গেছে। টলিউডে সিটি মারা টাইপের সেই গানও এখন আর হয়না। এখন কখন কোন ছবি রিলিজ হলো, দর্শকেরা জানতেও পারে না।

Advertisements

জিৎ চেষ্টা করে যাচ্ছে বানিজ্যিক ছবি করতে, কিন্তু আগের মতো আর হিট হচ্ছেনা। গানগুলোও জমছে না। কোয়েল এখন অনিয়মিত, আগের মতো সেই রাজকীয় হিট নেই। শ্রাবন্তীর সেই অতুলনীয় মিষ্টি চেহারা ও দুষ্টু অভিনয় ঢেকে গেলো ব্যক্তিগত কারনে ট্রোলের আড়ালে।

শুভশ্রী জ্বলে উঠছে অভিনয় দিয়ে, যদিও হিটের চেয়ে ফ্লপই বেশি। সোহম, হিরণ এরা হারিয়েই গেছে বলতে হবে। অভিনয়ের চেয়ে রাজনীতিতেই ওরা বেশি মনোযোগী। অঙ্কুশও সম্ভাবনা জাগিয়েও নিভে গেলো।

সেই সময়টা সত্যিই মিস করি। যখন রিলিজ হয়েছিলো দুই পৃথিবী, পাগলু, দুজনে কিংবা পরান যায় জ্বলিয়ারে….! যখন টিভিতে, প্যান্ডেল, বিয়ে বাড়িতে বাজতো “…..সে আমার পেয়ারে লাল রে…..”।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন