English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

‘তারকাখ্যাতি’কে বোঝা মনে করেন হৃতিক!

- Advertisements -
Advertisements

বলিউডের অন্যতম হার্টথ্রুব অভিনেতা হৃতিক রোশন। নিজের চমৎকার লুক ও অভিনয় শৈলীর জন্য বিশ্বজুড়েই বেশ পরিচিত নাম হৃতিক রোশন। তার বাবা রাকেশ রোশন বলিউডের নামকরা অভিনেতা-পরিচালক ও প্রযোজক। শুরুটা বাবার হাত ধরে করলেও শেষ পর্যন্ত নিজের অভিনয় দক্ষতা ও পরিশ্রমের মধ্য দিয়ে বলিউডে বেশ শক্তিশালী জায়গা করে নিয়েছেন ‘গ্রীক গড’ খ্যাত এই তারকা।

তবে অতিরিক্ত তারকা খ্যাতি কখনো কখনো তার জন্য কষ্টদায়ক হয়ে যায়, এমনটাই জানালেন হৃতিক!

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে, হৃতিক তার চলচ্চিত্রগুলো সম্পর্কে কথা বলেছেন। কাজ ও তারকাখ্যাতি নিয়ে কথোপকথনে হৃতিক বলেন, “প্রতিবার যখন একটি ‘বিক্রম ভেদা’ কিংবা ‘সুপার ৩০’ আসে, জীবন আসলে খুব সহজ হয়ে যায়। কারণ আপনাকে যা করতে হবে, তা হল আপনার কাজ৷ একজন অভিনেতা হিসেবে অভিনয়। আপনি যখন ব্যাং ব্যাং, ওয়ার, ফাইটারের মতো সিনেমা করবেন তখন আপনার কাঁধে একজন তারকা হওয়ার ভার থাকবে। আপনার উপরে আকাশ সমান প্রত্যাশা থাকবে, যা পূরণ করতে হবে। এটি খুব কঠিন প্রক্রিয়া। ‘সুপার ৩০’, ‘কাবিল’ এর মতো চলচ্চিত্র করা আনন্দের ব্যাপার।  এতে আমাকে যা ফোকাস করতে হবে- তা হল বাস্তবিক হওয়া, আমার দায়িত্ব অনুভব করা।  কিন্তু যখন আমি কাজটি হাতে নেই, একজন তারকা হিসেবে আমি প্রচন্ড চাপে থাকি। এটাই সত্য। ”

Advertisements

একজন তারকার কাজ সম্পর্কে জানতে চাইলে হৃতিক অভিনেতা এবং তারকা হওয়ার মধ্যে পার্থক্য বর্ণনা করেন। তিনি বলেন, “যখন কেউ আমাকে একজন ভাল অভিনেতা বলে, তখন আমি নিজেকে সুরক্ষিত মনে করি। আমি একজন অভিনেতা হওয়াতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। কিন্তু তারকা হওয়া কঠিন। যদিও আমি এর জন্য খুবই কৃতজ্ঞ। আমি কৃতজ্ঞ যে আমি তারকাখ্যাতি পেয়েছি। এটি একটি উপহার। অপরদিকে এটি একটি বোঝা, যা আমি বহণ করি। একজন তারকা হবার চেয়ে একজন অভিনেতা হিসেবে আমি খুব স্বস্তি বোধ করি। একজন অভিনেতার কোনো চাপ থাকে না। আকাশ সমান বোঝা থাকে না। ”

হৃতিককে পরবর্তী অ্যাকশন সিনেমা ফাইটারে দেখা যাবে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করছের দীপিকা পাড়ুকোন ও অনিল কাপুর। দীপিকার সাথে এটি তার প্রথম চলচ্চিত্র। আগামী বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন