English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

তিন প্রজন্মের তিন শীর্ষ তারকাদের নিয়ে ফারহান আখতারের ‘ডন ৩’

- Advertisements -

নাসিমরুমি: ২০১১ সালে ‘ডন ২’ সিনেমার বাণিজ্যিক সাফল্যের পর থেকেই এই ফ্র্যাঞ্ছাইজির তৃতীয় পর্ব নিয়ে আলোচনা চলছে। কিছুদিন আগেই জানা গিয়েছিলো ফারহান আখতারের ‘ডন ৩’ সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী সিনেমাটির চিত্রনাট্য নিয়ে পুরোপুরি সন্তুষ্ট না হওয়ার কারনে প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন এই অভিনেতা। শাহরুখ খানের সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দেয়ার প্রেক্ষিতে সিনেমাটির চিত্রনাট্য নিয়ে ফারহান আখতার নতুন করে কাজ শুরু করছেন বলেও জানিয়েছিলো সংবাদ মাধ্যমগুলো।

Advertisements

সম্প্রতি সিনেমাটি নিয়ে জানা গেছে নতুন খবর। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে ফারহান আখতারের ‘ডন ৩’ সিনেমায় শাহরুখ খানের পাশাপাশি এই নির্মাতার পরিকল্পনায় ছিলেন অমিতাভ বচ্চন এবং রনবির সিং। তিন প্রজন্মের তিন শীর্ষ তারকাদের নিয়ে সাম্প্রতিক সময়ের অন্যতম প্রতীক্ষিত এই সিক্যুয়েলটি নির্মান করতে চেয়েছিলেন ফারহান আখতার। কিন্তু শাহরুখ খান কতৃক সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দেয়ার কারনে এটি নিয়ে দেখা গেছে অনিশ্চয়তা।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘তৃতীয় কিস্তিতে অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানকে একসাথে পর্দায় নিয়ে আসার উচ্চাভিলাষী চিন্তা করছিলেন ফারহান আখতার। ১৯৭৮ সালে মুক্তিপ্রাপ্ত আসল ডন সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন। তবে অমিতাভ বচ্চনের সিনেমাটি থেকে ভিন্নভাবে শেষ হয়েছিলো শাহরুখ খানের ডন সিনেমাটি। এটি এখনো স্পষ্ট নয় যে অমিতাভ বচ্চন তার আসল চরিত্রে অভিনয় করবেন কিনা। তবে ডন ৩ সিনেমায় অমিতাভকে সংযুক্ত করার চিন্তা ফারহান আখতারের অবশ্যই ছিলো।‘

Advertisements

তিন প্রজন্মের তিন শীর্ষ তারকাদের নিয়ে ফারহান আখতারের ‘ডন ৩’ সিনেমার এই প্লটটি আপাতত বাস্তবায়িত হচ্ছে না। ভারতীয় একটি সংবাদ মাধ্যম জানিয়েছে সিনেমাটি নিয়ে যেভাবে ফারহান আখতার চিন্তা করছেন সেটা শাহরুখ খানের পছন্দ হয়নি। বলিউড বাদশার সিনেমাটির প্রস্তাব ফিরিয়ে দেয়ার কারনে এই নির্মাতাকে আবারো শূন্য থেকে শুরু করতে হচ্ছে। তবে সিনেমাটির চিত্রনাট্য নিয়ে ফারহান আখতার একই প্লটে কাজ করছেন না নতুন কিছু ভাবছেন সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

শাহরুখ খান অভিনীত ‘ডন’ সিনেমাটি বলিউডের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্ছাইজিগুলোর মধ্যে একটি। সিনেমাটি নিয়ে বলিউড ভক্তদের আগ্রহ আকাশচুম্বী। বিগত বছরগুলোতে ‘ডন ৩’ সিনেমা নিয়ে মাইক্রো ব্লগিং সাইট টুইটারে বেশ কয়েকবার ভক্তদের চাহিদার কথা উঠে এসেছে। তিন প্রজন্মের তিন তারকা হোক কিংবা শাহরুখ খানকে নিয়ে এককভাবে হোক – ‘ডন ৩’ সিনেমা মুক্তি পেলে বক্স অফিসে ধামাকা নিয়ে আসবে বলে বলে মনে করছেন বলিউডের ট্রেড বিশেষজ্ঞরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন