English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

থানচিতে গোলাগুলির মধ্যে শুটিং ইউনিট

- Advertisements -
বান্দরবানে শুটিংয়ে গিয়ে গোলাগুলির মধ্যে পড়েছে একটি শুটিং ইউনিট। কারণ বান্দরবানের থানচি উপজেলায় সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে হামলা চালিয়েছে পাহাড়ি সন্ত্রাসীরা। সেখানে ব্যাপক গোলাগুলি হয়েছে দুপুরের দিকে। সেই গোলাগুলির মধ্যে পড়েছে পুরো শুটিং ইউনিট।
জানা যায়,  গত ১৯ মার্চ একটি শুটিং ইউনিট বান্দরবানের থানচিতে শুটিংয়ের জন্য। ‘নাদান’ নামের সেই সিনেমায় অভিনয় করার কথা অভিনেতা শ্যামল মাওলার। সস্ত্রীক তিনি সেখানে যান কয়েক দিন আগে।

এ ছাড়া শুটিংয়ে অংশ নেন অভিনেতা ও গায়ক এরফান মৃধা শিবলু ও চিত্রনায়ক সাইফ খান, ভিকি কুন্তলসহ অনেকেই।

ছবিটি পরিচালনা করছেন ফারহান চৌধুরী।ওখান থেকে নাম প্রকাশে অনিচ্ছুক একজন শুটিং কর্মী জানান, তাঁরা আজ সকালে থানচি সদরের সাঙ্গু নদীর ধারে শুটিং করছিলেন।

তখনই গোলাগুলির শব্দ পান। তিনটি চান্দের গাড়িতে করে অস্ত্র সজ্জিত সন্ত্রাসীরা এসে ব্যাংক লুট করে নিয়ে যায়।

আসা-যাওয়ার সময় তারা গুলি ছোড়ে। ওই সময় শুটিং ইউনিটের লোকজনের হাতে শুটিংয়ের অস্ত্র ছিল। তবে তারা সেটি দ্রুত সরিয়ে ফেলেন বলে জানান।
পরে তারা সবাই মিলে হোটেলে অবস্থান করেন।শেষ খবর পাওয়া পর্যন্ত আজ দুপুরের পরে পুরো ইউনিট বান্দরবানের উদ্দেশ্যে রওনা হয়েছে।
সেখানে হবে বাকি অংশের শুটিং।এদিক পুলিশ জানিয়েছে, পাহাড়ি সন্ত্রাসী সংগঠন কুকি-চীন এই গোলাগুলি চালাচ্ছে এবং ব্যাংক লুটপাট করেছে। এদিকে শুটিং ইউনিটের অনেকেই ফেসবুকে পোস্ট করে সবাইকে সতর্ক করে দিয়েছেন এই মুহূর্তে ভ্রমণ বা অন্য কোনো কাজে এদিকে না আসাই ভালো।

প্রসঙ্গত, বুধবার দুপুর সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটেছে। সশস্ত্র সন্ত্রাসীরা থানচির সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ঢুকে পড়ে। তবে ব্যাংক থেকে টাকা লুট হয়েছে কি না, বা কত টাকা লুট হয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা সম্ভব হয়নি।

এর আগে বুধবার রাত ৯টার দিকে ৭০ থেকে ৮০ জনের একটি সশস্ত্র দল রুমাতে সোনালী ব্যাংকে হামলা চালায়। সন্ত্রাসীরা আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর কাছ থেকে ১৪টি অস্ত্র লুট করে এবং সোনালী ব্যাংকের ব্যবস্থাপক নিজাম উদ্দিনকে অপহরণ করে নিয়ে যায়।

পাহাড়ি সন্ত্রাসীদের ধরতে এবং অপহৃত ম্যানেজারকে উদ্ধারে যৌথ অভিযানে নেমেছে নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন