English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

দুটি ফ্ল‌্যাট বিক্রি করে দিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

- Advertisements -
Advertisements

দুটি আবাসিক ফ্ল‌্যাট বিক্রি করে দিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ফ্ল‌্যাট দুটি ৭ কোটি রুপিতে বিক্রি করেছেন এই অভিনেত্রী। বলিউড হাঙ্গামা ডটকম এ খবর প্রকাশ করেছে।

Advertisements

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, পশ্চিম মুম্বাইয়ের আন্ধেরির ভার্সোভার রাজ ক্লাসিকে অবস্থিত প্রিয়াঙ্কার দুটি ফ্ল‌্যাট। এ ভবনের ৮তলায় অবস্থিত ফ্ল‌্যাটটি ৮৮৮ স্কয়ার ফিটের। এটি বিক্রি করেছেন ৩ কোটি রুপি। একই ফ্লোরে অবস্থিত অন‌্য ফ্ল‌্যাটটি ১২১৯ স্কয়ার ফিটের। এটি বিক্রি করেছেন ৪ কোটি রুপি। গত মার্চে ফ্ল‌্যাট দুটি বিক্রি করেছেন প্রিয়াঙ্কা।

মুম্বাইয়ের লোখান্ডওয়ালা কমপ্লেক্সে প্রিয়াঙ্কার একটি অ‌্যাপার্টমেন্ট ছিল। গত বছরের ফেব্রুয়ারিতে এটি ২ কোটি রুপিতে বিক্রি করে দিয়েছেন এই অভিনেত্রী। আন্ধেরিতে প্রিয়াঙ্কার ফ্ল‌্যাট রয়েছে। এটি অফিসের জন‌্য ভাড়া দেওয়া হয়েছে। গত ৩ জুন থেকে ২ লাখ ১১ হাজার রুপি ভাড়া দিয়েছেন। এই ফ্ল‌্যাটটি ২০৪০ স্কয়ার ফিটের।

বর্তমানে লন্ডনে ‘সিটাডেল’ সিরিজের শুটিং করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সিরিজটি ভারত, ইতালি ও মেক্সিকোর যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে। এটি পরিচালনা করছেন ‘অ্যাভেঞ্জার্স’খ্যাত রুসো ব্রাদার্স।

এই সিরিজ ছাড়াও বর্তমানে প্রিয়াঙ্কার ঝুলিতে একাধিক হলিউড সিনেমা রয়েছে। রোমান্টিক ঘরানার ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। বহুল আলোচিত ‘ম্যাট্রিক্স-ফোর’ সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমার পাশাপাশি টিভি শো ও স্বনামধন্য বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নিয়মিত হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন