English

25 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

দ্বিতীয় সাক্ষাতেই অপরাজিতা বলে দিলেন ‘ভালোবাসি’

- Advertisements -
Advertisements
Advertisements

টলিউডের জনপ্রিয় একজন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। টিভি নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও নিজের জায়গা পাকাপোক্ত করেছেন অভিনেত্রী। নিয়মিত কাজ করছেন চলচ্চিত্রে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিয়মিত সক্রিয় থাকেন অপরাজিতা।

নিজের ভালো লাগা, মন্দ লাগার বেশ কিছু বিষয় তিনি নিয়মিত ভক্তদের সঙ্গে শেয়ার করেন।অমিতাভ বচ্চনের প্রতি অভিনেত্রীর ভালোবাসার কথা অনেকেরই জানা। বিভিন্ন সময় সে কথা নিজ মুখেই স্বীকার করেছেন অপরাজিতা। শুধু বিগ বি নয়, এবার অভিনেত্রী তাঁর জীবনের আরো এক পুরুষের প্রতি মুগ্ধতার কথা জানালেন। প্রথমবার যখন তাঁর সঙ্গে দেখা হয়, কাছাকাছি যাওয়ার সুযোগ হয়নি। তবে এবার দ্বিতীয়বার দেখা করার সুযোগ পেলেন তিনি। সামনা-সামনি দেখা হলো, কথা হলো, হাত ধরলেন, ছুঁয়ে দেখলেন সেই মানুষটাকে। নিজের আবেগ ধরে রাখতে না পেরে সোজা বলে দিলেন, ‘আই লাভ ইউ’। অভিনেত্রীর এই অনুরাগ যাঁর প্রতি তিনি হলেন জগ্গা বাসুদেব ওরফে ‘সদগুরু’।

সম্প্রতি নিজের ফেসবুকে পেইজ থেকে ভালো লাগার মানুষটির কথা শেয়ার করেন অভিনেত্রী। ‘সদগুরু’র সঙ্গে নিজের ছবি শেয়ার করে অপরাজিতা লিখেছেন, ‘এ যেন স্বপ্ন সত্যি হওয়ার মতো। ’ একবার নয়, দুবার স্বপ্ন সত্যি হলো তাঁর। অভিনেত্রীর কথায়, “জীবনে যে দুজন পুরুষের প্রতি সর্বোচ্চ সম্মান, শ্রদ্ধা রয়েছে তাঁর একজন হলেন বিগ বি, অন্যজন সদগুরু। প্রথমবার দেখেছিলাম অনেকটা দূর থেকে। এবার সুযোগ হলো একেবারে কাছাকাছি যাওয়ার। তাঁর কাছাকাছি আসা মাত্রই যেন গায়ে কাঁটা দিল। এক মুহূর্ত না ভেবেই বলেই ফেললাম ‘আই লাভ ইউ’। তিনি হাসলেন, শান্তভাবে হাতটা ছুঁয়ে দেখলেন আমার। আর একটা চমৎকার ঘটনা, উপহারও দিলেন আমাকে। ”

সদগুরুর দেখা পেয়ে আপ্লুত অপরাজিতা পরে ‘ওম শান্তি ওম’-এর সংলাপ উল্লেখ করে লিখেছেন, “আমার মনে হয়, গোটা ব্রহ্মাণ্ড আমার জীবনের এই দিনটার জন্য ষড়যন্ত্র করেছিল, স্বপ্ন সত্যিই হয়। ”

এই মুহূর্তে মেগাসিরিয়াল নিয়ে ব্যস্ত অপরাজিতা। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল তাঁর সিনেমা ‘কথামৃত’। সিনেমাটিতে অপরাজিতা আঢ্য ছাড়াও অভিনয় করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। ব্যাবসায়িকভাবে সফল না হলেও সমালোচক মহলে বেশ প্রশংসিত হয়েছে সিনেমাটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন