English

33 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

নাটক ‘মানবিক প্রেম’

- Advertisements -
Advertisements

লতা খুব সাধরণ ঘরের মেয়ে। এই পৃথিবীতে আপন বলতে তাঁর, বাবা ছাড়া আর কেউ নেই। লতা বোবা কানে তেমন শোনে না কথা বলতে পারে না। বধির কলেজে লেখা পড়া করছে। একদিন কলেজ হতে বাড়ী ফেরার পথে অনাকাংক্ষিত একটা ঘটনার মধ্যে দেখা হয়ে যায়, লাল নামে এক ছেলের সাথে।
প্রথম দেখাতেই লাল, লতার প্রেমে পড়ে যায়।। নিজে নিজে এমন কিছু উদ্ভট কান্ড করে বসে যা ছোট ভাই নীলের চোখে ধরা পড়ে যায়। নীল মা’কে বললে, মা এই নিয়ে বেশ মজা করে লালের সাথে ।

লাল এক সময় লতার সর্ম্পকে বিস্তারিত জানতে পারে তাঁর বন্ধুদের কাছ থেকে, লতা বোবা, ভ্যান চালকের মেয়ে। থাকে কোনো এক বস্তিতে। লাল সব জেনে বুঝেও লতাকে আপন করে পেতে চায়।
লাল একদিন লতার এলাকায় গিয়ে দেখেত পায় লতা, তরিক নামে একটা ছেলেকে ভালোবাসে।
এর মধ্যে লতার বাবা একদিন এ্যাকসিডেন্ট করে মারা যায়, খবর পেয়ে ক্লিনিকে ছুটে যায় লাল । লতা তরিক’কে বারংবার ফোন দিতে থাকে, তরিক রিসিভ করে না।

Advertisements

তরিক আর কোনো খোঁজ-খবর নেয় না লতার। মানুষিকভাবে ভেঙ্গে পড়ে লতা, সে এখন কি করবে? কোথায় যাবে…? এই প্রশ্নের উত্তর পেতে হলে চোখ রাখুন বৈশাখী টিভির পর্দায় ২১ মে’ শুক্রবার রাত ৮.৩০.মিনিটে। দেখুন আহসান হাবিব সকালের রচনায় ও তন্ময় খানের পরিচালনায়, একক নাটক ‘মানবিক প্রেম’। নাটকটিতে অভিনয় করেছেন- সজল, ফাহরিয়া শাহরিন, লীনা আহমেদ, খায়রুল আলম টিপু, ইমরান হাসো, এস এম রুবেল, শরিফুল ইসলাম’সহ আরো অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন