English

22 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

নিজের বোনের কারণে কারিনার ব্রেকআপ হয় শাহিদের সঙ্গে!

- Advertisements -

বলিউড তারকাদের সবচেয়ে আলোচিত প্রেমকাহিনীর মধ্যে অন্যতম একটি শাহিদ কাপুর ও কারিনা কাপুরের সম্পর্ক। তবে খুব বেশি দিন এই সম্পর্ক স্থায়ী হয়নি। আজ তারা দুই মেরুর বাসিন্দা, যার যার পরিবার নিয়ে ব্যস্ত। তবে এই সম্পর্ক শেষ হয়ে যাওয়া নিয়ে নানা কথিত গুঞ্জন রয়েছে।

Advertisements

বলা হয়ে থাকে, তাদের সম্পর্ক ভাঙনের পেছনে ছিল একাধিক কারণের মধ্যে অন্যতম হল কারিশ্মা কাপুরের উস্কানি। কারিনা কাপুর শাহিদ কাপুরকে ভালোবেসে হয়ে গিয়েছিলেন ভেজিটেরিয়ান। যাব উই মেট ছবির কাজ চলাকালীন সময় তাদের সম্পর্কের গভীরতা দেখলে যে কেউ আঁচ করতে পারেন।

তবে তাদের এই সম্পর্ক পরিণতিতে যাক, তা চায়নি কাপুর পরিবার। বলা হয়ে থাকে, পারিবারিক স্ট্যাটাস এক ছিল না। কারিশ্মা কারিনাকে বুঝিয়েছিলেন, শাহিদকে খুব বড় স্টার না ভাবতে। এবং এই সম্পর্ক থেকে বেড়িয়ে আসতে।

Advertisements

যদিও ঘটনা চক্রে সেখানে তাদের মধ্যে ভুল বোঝা বুঝি এক বড় আকার ধারণ করে। কারিনার জীবনে জড়িয়ে যায় সাইফ, শাহিদের জীবনে জড়িয়ে যায় বিদ্যা বালানের নাম। এরপরই তারা ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছিলেন।

কারিশ্মা ও তার মা, দু’জনেই কারিনাকে বুঝিয়েছিলেন, কীভাবে পরিস্থিতির মোকাবিলা করতে হবে এবং ব্রেকআপের পর তারাই ছিলেন কারিনার পাশে। শাহিদকে ভুলতেও তারাই সাহায্য করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন