English

30 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

নয়নতারাকে চেয়েও পাচ্ছেন না নির্মাতারা

- Advertisements -

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। অভিনয় ক্যারিয়ারে ‘বিল্লা’, ‘বস’, ‘বিগিল’-এর মতো ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন।

বর্তমানে ভারতের দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী তিনি। এ পরিস্থিতিতে পরিচালকরা তাদের সিনেমায় নিতে চেয়েও তাকে পাচ্ছেন না বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

Advertisements

নয়নতারাকে না পাওয়ার কারণ ব্যাখ্যা করে সংবাদমাধ্যমটি জানিয়েছে, এক সময় ৩ কোটি রুপি পারিশ্রমিক নিতেন নয়নতারা। নিতিন অভিনীত ‘মায়েস্ট্র’ সিনেমায় নয়নতারাকে কাস্ট করার জন্য প্রস্তাব দেন পরিচালক। কিন্তু তিনি ৫ কোটি রুপি পারিশ্রমিক চান।

এত মোটা অঙ্কের অর্থ ব্যয় করার বাজেট না থাকায় তামান্নাকে বেছে নেন নির্মাতারা। কিছুদিন আগে পরিচালক বিগনেশ শিবানকে বিয়ে করেছেন নয়নতারা। কিন্তু বিয়ের পরও পারিশ্রমিকের বিষয়ে আপোস করছেন না এই অভিনেত্রী।

Advertisements

এ পরিস্থিতিতে চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন, এমনটা চলতে থাকলে তেলেগু সিনেমায় তাকে কেউ কাস্ট করবেন না।

নয়নতারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘০২’। তামিল ভাষার এ সিনেমা পরিচালনা করেন জিএস বিকনেশ। গত ১৭ জুন মুক্তি পায় এটি। মালায়ালাম ভাষার ‘গোল্ড’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি।

বর্তমানে এ অভিনেত্রীর হাতে তামিল ও হিন্দি ভাষার মোট ৫টি সিনেমার কাজ রয়েছে। এরমধ্যে উল্লেখ্যযোগ্য হলো—‘গডফাদার’, ‘জওয়ান’, কানেক্ট প্রভৃতি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন