English

29 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

পার্টিতে বান্ধবীর জুতা হাতে হৃতিক

- Advertisements -

নাসিম রুমি: গত সপ্তাহে মুম্বাইতে নীতা মুকেশ আম্বানী কালচারাল সেন্টারে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ছিল এলাহি আয়োজন। দু’দিন ব্যাপী অনুষ্ঠানে নজর কাড়ে একাধিক বলিউড তারকার পারফরম্যান্স। শাহরুখ খান থেকে শুরু করে রণবীর কপূর, বরুণ ধওয়ান, আলিয়া ভাট- সকলেই পা মেলালেন গানের ছন্দে। এসেছিলেন আন্তর্জাতিক সুপার মডেল জিজি হাদিদ, টম হল্যান্ড, জেনডায়া প্রমুখ।

এই অনুষ্ঠানে এসেছিলেন হৃতিক রোশন। সঙ্গে ছিলেন বর্তমান বান্ধবী সাবা আজাদ। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। যা দেখে ‘ওয়ার’ ছবির অভিনেতার অনুরাগীদের মত, প্রেমিক হলে তিনি যেন হৃতিকের মতোই নিবেদিতপ্রাণ মানুষ হন। কিন্তু কেন?

Advertisements

অনুষ্ঠানে তো অনেকেই এসেছিলেন। তা হলে হঠাৎ হৃতিক সম্পর্কেই এমন মন্তব্য কেন? আসলে ওই ছবিতে দেখা যাচ্ছে, হৃতিক সাবার জুতো জোড়া হাতে ধরে রয়েছেন। অনুষ্ঠানে স্টিলেটোজ় পরেছিলেন সাবা। কিন্তু ছবি তোলার জন্য সাবা হাই দিল জুতো খুলে ফেলেন। বান্ধবীকে সাহায্য করতেই এগিয়ে আসেন হৃতিক।

অনুষ্ঠানে ফ্যাশন ডিজ়াইনার অমিত আগরওয়ালের তৈরি একটি কাস্টমমেড লাল রঙের শাড়ি গাউন পরেছিলেন সাবা। অমিতের সঙ্গেই তোলা ছবিতে দেখা যাচ্ছে, হৃতিকের হাতে রয়েছে সাবার জুতো।

Advertisements

এই ছবি দেখার পরেই হৃতিকের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগী মহল। কেউ লিখেছেন, ‘বিশ্বাস হচ্ছে না, হৃতিক অন্য কারও জুতো ধরে দাঁড়িয়ে রয়েছেন।

কারও মতে, হৃতিক ভালোবাসতে জানেন। সাবা খুবই ভাগ্যবান যে, তাঁর জীবনে হৃতিকের মতো সুপারস্টার নন, একজন ভাল মানুষ এসেছেন।

কারও মতে, তারকাদেরও পায়ে উঁচু হিল দেওয়া জুতো পরে ব্যথা হতে পারে। এর মধ্যে অন্য কোনো কারণ খোঁজার কারণ নেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন