English

23 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

পুলিশের পক্ষ থেকে পুরস্কার পেলেন মেহজাবীন

- Advertisements -

প্রতিবারের মতো গেলো ঈদেও আলোচিত বেশিরভাগ কাজে পাওয়া গেছে অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে। তবে সেসব আলোচনা ছাপিয়ে এই অভিনেত্রী এবার আলোকিত হলেন নাট্যকার হিসেবেও। গত ঈদে আরটিভিতে প্রচার হয় তারই লেখা নাটক ‘আলো’।

Advertisements

এটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। এতে মেহজাবীনের বিপরীতে অভিনয় করেন মনোজ প্রামাণিক। আর এই বিশেষ নাটকের জন্য বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক-এর পক্ষ থেকে বিশেষ সম্মাননা পেলেন নাট্যকার-অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। কারণ, নাটকটির গল্প পুলিশের একজন অনবদ্য নারী সদস্যকে ঘিরে। রচনার পাশাপাশি যে চরিত্রটিতে মেহজাবীন নিজেই অভিনয় করেছেন।

মেহজাবীন বলেন, ‘পুলিশ প্রশাসনে জড়িত, বিশেষ করে এ পেশায় নিয়োজিত নারীদের প্রতি শ্রদ্ধা ও সম্মান থেকে নাটকটি রচনা করি। তাছাড়া আমার ইচ্ছাও ছিলো এমন একজন নারীর চরিত্রে অভিনয় করার। তবে ভাবিনি, নাটকটি সাধারণ দর্শকদের ভালোবাসা অর্জনের পাশাপাশি যাদের জন্য লেখা, তাদের মনকেও এভাবে স্পর্শ করবে।’

Advertisements

এই সম্মাননা দেওয়ার জন্য কৃতজ্ঞতা জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রতি। বলেন, ‘বিশেষভাবে ধন্যবাদ জানাই মনিরুল ইসলাম স্যারকে (স্পেশাল ব্রাঞ্চ প্রধান), আমাদের এই ছোট্ট উদ্যোগকে এভাবে বড় করে দেখার জন্য। ধন্যবাদ আমেনা বেগম স্যারকে আমাদের ডেকে নিয়ে এমন অনুপ্রেরণা প্রদানের জন্য।’

এছাড়াও এই অভিনেত্রী ধন্যবাদ জানান, বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক’র সকল সদস্যদের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন