English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

পোশাক নিয়ে পরামর্শ নিজের মা-বোনকে দিন, আমাকে নয়: উরফি

- Advertisements -

প্রতিনিয়ত পোশাক নিয়ে নেটিজেনদের মন্তব্য, সমালোচনা ও ব্যঙ্গ শুনতে শুনতে এখন উরফি জাভেদ বিরক্ত। বলিউডের এই উঠতি অভিনেত্রী মূলত তাঁর পোশাকের জন্যই শিরোনামে থাকেন সবসময়। তবে তাঁর পোশাক নিয়ে মন্তব্য করা হোক, সেটা তিনি আর চান না।

Advertisements

সম্প্রতি সাংবাদিকদের উদ্দেশ্যে একটি অনুষ্ঠানে তিনি বলেছেন, ‘‘পোশাক নিয়ে পরামর্শ বাড়ির মা-বোন-প্রেমিকাকে গিয়ে দিন, আমাকে বলতে আসবেন না।

‘ঝলক দিখলা যা ১০’ এর সঙ্গীত প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উরফি। যথারীতি খোলামেলা পোশাকও পড়েছিলেন। জলপাই রঙের খাটো পোশাকে উপরের আবরণ ছিল সীমিত। পিঠ সম্পূর্ন খোলা ছিল। আর সেই পোশাক নিয়ে মন্তব্য করেই উরফির ক্ষোভের মুখে পড়লেন এক সাংবাদিক। পোশাকটি উরফির অন্যান্য পোশাকের তুলনায় কিছুটা ভাল বলে মনে হয়েছিল সেই চিত্র সাংবাদিকের। সেই মন্তব্য প্রকাশ্যে বলতেই মেজাজ হারান উরফি।

Advertisements

মঞ্চে দাঁড়িয়েই তিনি চিৎকার করে বলেন, ‘‘তোমাদের যদি পোশাক নিয়ে কথা বলতেই হয়, তবে নিজের প্রেমিকা কিংবা বাড়িতে মা-বোনদের গিয়ে বলো। আমার পোশাক নিয়ে আজকের পর থেকে কেউ কোনও মন্তব্য করবে না। ’’ এমনকি মন্তব্য করলে নিজের ছবিও তুলতে দেবেন না বলে হুমকি দেন উরফি। সেই সঙ্গে সাংবাদিকদের দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, ‘আমি তো তোমাদের যথেষ্ট সম্মান দেই। তাহলে আমার সঙ্গে এমন আচরণ কেন?’

একসময় বিগ বস প্রতিযোগী উরফি দুই একটি সিনেমায় অভিনয় করলেও তাঁর আসল পরিচিতি অদ্ভুত পোশাকের জন্যই। বরাবর সংবাদমাধ্যমের আকর্ষণের কেন্দ্রেও থাকেন এই অভিনেত্রী। খোলামেলা কিংবা শরীর দেখানো পোশাক নিয়ে আলোচনায় তিনি সবসময় সবার শীর্ষেই থাকেন। তবে এবার তাঁর প্রতিবাদে বেশ অবাক হয়েছেন গণমাধ্যমসহ তাঁর ভক্ত অনুরাগীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন