English

23 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

প্রথম কাজের ঘোষণা দিলেন শাহরুখপুত্র আরিয়ান খান

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: শাহরুখ খান এবং গৌরী খানের ছেলে আরিয়ান খান তাঁর বলিউড অভিষেকের কথা ঘোষণা করেছেন। তিনি নিশ্চিত করেছেন যে তিনি লেখক হিসেবে আত্মপ্রকাশ করছেন। মঙ্গলবার (৬ ডিসেম্বর) তিনি তাঁর প্রথম স্ক্রিপ্টের একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। শাহরুখ এবং গৌরীর প্রডাকশন হাউস ‘রেড চিলিস এন্টারটেইনমেন্ট’ থেকেই আত্মপ্রকাশ হতে যাচ্ছে আরিয়ানের।

স্ক্রিপ্টের ছবি পোস্ট করে আরিয়ান নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছেন, ‘লেখার কাজ শেষ। এবার অ্যাকশন বলতে আর অপেক্ষা করতে পারছি না।’ তবে আরিয়ানের গল্প মূলত কিসের ওপরে লেখা এবং এর শিরোনাম এখনো উল্লেখ করা হয়নি। কারা এই প্রজেক্টের সঙ্গে জড়িত আছে, সে সম্পর্কেও কোনো ইঙ্গিত দেননি শাহরুখপুত্র।

Advertisements

ছবিটি পোস্ট করা মাত্র বলিউডের নামকরা তারকা থেকে নির্মাতা সবাই অভিনন্দন জানাচ্ছেন। ছবিটিতে নিজের প্রতিক্রিয়া জানিয়ে শাহরুখ খান লিখেছেন, ‘বাহ! চিন্তা, বিশ্বাস আর স্বপ্ন দেখা শেষ। এখন সাহসের শুরু। প্রথম কাজের জন্য তোমাকে শুভ কামনা জানাই।’ আরিয়ানের মা গৌরী খান মন্তব্য করেছেন, ‘তোমার কাজ দেখার অপেক্ষায়।’ অনন্যা পান্ডের মা ভাবনা লিখেছেন, ‘অভিনন্দন! অনেক ভালোবাসা, প্রচুর ভালোবাসা।’ এ ছাড়া ভক্ত ৱ-অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় সিক্ত হচ্ছেন আরিয়ান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন