English

23 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
- Advertisement -

প্রিয়াঙ্কা চোপড়ার সাথে কাজ করতে চান শে মিচেল!

- Advertisements -
Advertisements

কানাডিয়ান অভিনেত্রী, মডেল ও লেখক শে মিচেল জানিয়েছেন, তিনি সুযোগ পেলে বলিউডে কাজ করতে চান এবং প্রিয়াঙ্কা চোপড়ার সাথে অভিনয় করতে চান। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটা জানান তিনি।

Advertisements

ই’টাইমসের সাথে একটি সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের কাজ ও ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে কথা বলেন। ভারতে ফেরার প্রবল ইচ্ছার কথাও জানান তিনি।

ভারতের সংস্কৃতি, খাবার এবং বিনোদন জগত বরাবরই অভিনেত্রীর পছন্দের।  অভিনেত্রী বলেন, “আমি একটি বলিউড ফিল্ম শ্যুট করতে চাই। আমি চাই ভারতের কেউ আমাকে ডাকুক। আমি নাচতেও ভালোবাসি। ভবিষ্যতে আমি যদি একটি বলিউড ফিল্ম করতে যাই, তবে নাচের জন্য আমার অনেক সাহায্যের প্রয়োজন হবে। তারা যদি আমাকে কিছু প্রশিক্ষণ দেয়, তাহলে আমি ভালো করবো আশা করি। ” 

বলিউডের কোন তারকা আপনার পছন্দ, এমন প্রশ্নে মিচেল বলেন, “অনেক তারকা আছে! স্বভাবতই প্রিয়াঙ্কা চোপড়া অনেক পছন্দের। তার সাথে কাজ করার ইচ্ছাটা অনেক বেশি। কখনো সুযোগ হলে আমি অবশ্যই প্রিয়াঙ্কার সাথে স্ক্রিন শেয়ার করবো। ”

শ্যানন অ্যাশলে গার্সিয়া শে মিচেল একজন কানাডিয়ান অভিনেত্রী এবং মডেল। তিনি রহস্য থ্রিলার সিরিজ ‘প্রিটি লিটল লায়ার্স’-এ এমিলি ফিল্ডস চরিত্রে অভিনয় করে দারুণ তারকাখ্যাতি অর্জন করেন। এই চরিত্রে অভিনয়ের জন্য একটি পিপলস চয়েস অ্যাওয়ার্ড এবং ছয়টি টিন চয়েস অ্যাওয়ার্ডের জন্য মনোনয়ন অর্জন করেছিল তিনি। এছাড়াও জনপ্রিয় টিভি সিরিজ ‘ইউ’ এবং ‘ডলফেস’-এ অভিনয় করছেন মিচেল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

শাকিব এবার বুবলী-অপুর মুখোমুখি

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন