English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

ফের কটাক্ষের শিকার নুসরাত, ক্ষেপেছেন নেটিজেনরা

- Advertisements -

জনপ্রিয় টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। অভিনয়ের পাশাপাশি রাজনীতিও করেন। তৃণমূলের অন্যতম তারকা ও সংসদ সদস্য তিনি। ২০১৯ সালের নির্বাচনে বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়ে সংসদ সদস্য হন তিনি। সম্প্রতি নেট ব্যবহারকারীদের সমালোচনার শিকার হয়েছেন নুসরাত। যদিও কটাক্ষের শিকার বা সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনায় আসা তারকাদের জীবনে নতুন কিছু নয়।

Advertisements

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, নুসরাত ও যশ দাশগুপ্তের নতুন সিনেমা ‘সেন্টিমেন্টাল’র একটি আইটেম গান হল ‘বোকা সোডা’। সেই গানে নেচেছেন কলকাতার দুই অভিনয় শিল্পী তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য। নুসরাত কয়েকদিন আগে একটি ভিডিও পোস্ট করেছেন। যে ভিডিওতে দেখা যায়, টেলিভিশনের পর্দায় চলছে ‘বোকা সোডা’ গান আর তাতে তালে তালে নাচছে একটি শিশু। নুসরাতের বিরুদ্ধে নেট ব্যবহারকারীদের অভিযোগ হল, ‘নিম্নমানের লিরিকের গান’ দিয়ে শিশুদেরও ‘রুচি খারাপ’ করে তুলছেন এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন লিখেছেন, “নিজেরা নাচছেন, নাচুন না। একটা শিশুকে এসব শিখিয়ে খারাপ করার মানে কি?” আবার একজন মন্তব্য করেছেন, “শিশুকে গালাগালি শেখাচ্ছেন, লজ্জা লাগা দরকার”। আরেকজন বলেছেন, “পাবলিক এতটা বোকা নয় যে বোকা সোডা গানটির নাম কেন রাখা হয়েছে যে তারা বুঝবে না। সেই গানে আবার একটা শিশুকে নাচাচ্ছে।”

কেউ আবার বলেছেন, “আপনাদেরও তো সন্তান আছে। এটা করতে আপনাদের খারাপ লাগল না? এই একটা বিচ্ছিরি গানে একটা বাচ্চা নাচ করছে সেটা নিয়ে আপনারা মাতামাতি করছেন? ও তো ছোট, কিন্তু আপনারা তো ছোট না আর!”

Advertisements

প্রায়ই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকেন নুসরাত জাহান। তিনি সবচেয়ে বড় বিতর্কের মুখে ছিলেন তার ফ্ল্যাট বিক্রি নিয়ে ভয়ানক প্রতারণা অভিযোগ। এতে ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণায় জড়িয়ে পড়ায় নিজের তারকা ইমেজ আরও বেশি রসাতলে যায় পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও মমতা ব্যানার্জী নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেসের এই সংসদ সদস্যের। এদিকে সম্প্রতিই গুঞ্জন ছড়িয়েছে রাজনীতি ছাড়ছেন নুসরাত।

উল্লেখ্য, ‘সেন্টিমেন্টাল’ নুসরাত ও যশের প্রযোজনা সংস্থার ‘ওয়াইডি ফিল্মস’র সিনেমা। গেল বছর সিনেমাটির শুটিং শুরু হয়। আর মুক্তি পায় চলতি বছর। প্রথম এই সিনেমার নাম ‘মেন্টাল’ থাকলেও পরে সেটি শেষ মুহূর্তে বদলানো হয়। এটি ‘ওয়াইডি ফিল্মস’র প্রথম প্রযোজিত সিনেমা ছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন