English

28 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

বাংলাদেশ থেকে অশালীন মেসেজ, হাইকমিশনে শ্রাবন্তীর অভিযোগ

- Advertisements -
Advertisements
Advertisements

বাংলাদেশের বেশ কয়েকটি নম্বর থেকে বহুদিন ধরে আসছিল অশালীন মেসেজ। অগত্যা, ব্যবস্থা নিতে বাংলাদেশের হাই কমিশনে অভিযোগ করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।
শ্রাবন্তী বলেন, ”কয়েকটা নম্বর থেকে দিনের পর দিন খুব জঘন্য শব্দ ব্যবহার করে আমায় মেসেজ পাঠানো হচ্ছিল। এটা বহুদিন ধরে চলছিল। আমাদের দেশ নিয়ে খারাপ কথা বলা হচ্ছিল। হোয়াটসঅ্যাপ নয়, শুধুই মেসেজের পর মেসেজ আসত। আমি অনেকবার ব্লক করেছি, আবার অন্য নম্বর থেকে মেসেজ পাঠিয়েছে। প্রথমে আমি পাত্তা দিই নি। তারপর একদিন ফোন দেখতে গিয়ে ভাবি এটা কী হচ্ছে!
তিনি বলেন, আমার স্বামী রোশন বলল, ব্যবস্থা নেওয়া দরকার। এটা ঠিক নয়। একজনের বিরুদ্ধে ব্যবস্থা নিলে বাকিরা চুপ করে যাবে। যাঁরা এটা করছেন, তাঁদের বাড়িতেও তো মা-বোন আছে। একটা মেয়েকে কীভাবে অপমান করতে পারে? এরপরই আমি আর রোশন অভিযোগ জানানোর সিদ্ধান্ত নি। যেহেতু আমাদের বাংলাদেশে পরিচিত লোকজন আছেন, তাঁদের মাধ্যমেই বাংলাদেশের হাই কমিশনে অভিযোগ করি। কারণ, অন্যায় দীর্ঘদিন ধরে সহ্য করাটাও তো অপরাধ।
শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, আমি বিক্ষোভ নামে একটি ছবি করছি। শ্যুটিং হয়ে গেছে, খালি একটা গান বাকি আছে। ওটা হয়ে গেলেই ছবিটা মুক্তি পাবে।
প্রসঙ্গত, এর আগে ‘যদি একদিন’ বলে একটি বাংলাদেশের ছবিতে কাজ করেছিলেন শ্রাবন্তী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন