English

27 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

বাবা হতে চান বিজয়

- Advertisements -

নাসিম রুমি: বিজয় দেবেরাকোণ্ডা ও রাশমিকা মান্দানার প্রেম নিয়ে চর্চার আঁচ এখন দক্ষিণী সিনেমার গণ্ডি ছাড়িয়ে বলিউডে। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুই তারকা। তবে করণ জোহরের কফি কাউচ থেকে মালদ্বীপের রিসোর্ট— নিজেদের প্রেমে রাঙিয়েছেন চর্চিত যুগল।

গুঞ্জন আছে, তারা একত্রবাস করেন! এবার বাবা হওয়ার ইচ্ছে প্রকাশ করলেন অভিনেতা। জানালেন, বিয়ে করবেন কীভাবে।

কিছুদিন আগেই কানাঘুষো শোনা যায়, নতুন বছরেই নাকি জীবনের নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন তারা। তার পর থেকেই বাড়তে থাকে জল্পনা। শোনা গিয়েছিল, ফেব্রুয়ারি মাসেই বাগদান সারবেন বিজয় ও রাশমিকা। যদিও সে সব জল্পনায় জল ঢালেন বিজয় নিজেই। জানান, এখনই নাকি বিয়ের সম্ভাবনা নেই তার।

কিন্তু এবার এক অনুষ্ঠানে এসে বিজয় জানান, তিনি বিয়ে করতে চান এবং বাবাও হতে চান। তবে শর্ত রয়েছে। বিজয় যাকে বিয়ে করবেন, তাকে গোটা পরিবারের পছন্দের পাত্রী হতে হবে। শুধু তা-ই নয়, একমাত্র ভালোবেসেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

‘গীত গোবিন্দম’ ছবির সেটে প্রথমে বন্ধুত্ব হয় তাদের। তার পরে ‘ডিয়ার কমরেড’-এর সেটে পরস্পরের প্রেমে পড়েন বিজয়-রাশমিকা। পরস্পরের পরিবার এবং বন্ধুদের সঙ্গেও একাধিকবার দেখা গেছে তাদের। নিজেদের ‘ভালো বন্ধু’ তকমা দিয়েই এত দিন কাটিয়েছেন চর্চিত যুগল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন