English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

বাড়ি বানিয়ে বেকায়দায়, সামলাতে পারছেন না সম্রাট-ময়না

- Advertisements -

ভারতীয় টিভি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে জিৎকে নিজেদের স্বপ্নের বাড়ির গল্প শোনালেন সম্রাট মুখোপাধ্যায় ও ময়না মুখোপাধ্যায়। চোখ ধাঁধানো সেই বাড়ির অন্দরমহলে রয়েছে জিম, ছাদে বাগান।

সম্রাট জিৎকে জানান, ‘আমি সঞ্জয় দত্তের খুব বড় ভক্ত। ওর একটা ভিডিও দেখেছিলাম বাড়িতে জিম রয়েছে,ছাদে পাগান।

Advertisements

আমি ভাবলাম কলকাতাতেই যদি আমি ওরকম একটা বাড়ি করতে পারি। ’  কলকাতার টেলিভিশনপাড়ার এই জনপ্রিয় রিয়েল লাইফ জুটির বাড়ি সত্যি ইর্ষণীয়।

যদিও সম্রাট জানান, ‘কিন্তু বাড়ি বড় বানিয়ে ছাদ, ম্যাজেনানইন ফ্লোর রক্ষণাবেক্ষণের ঝামেলা হয়ে যায়’।

Advertisements

দুই যমজ সন্তানকে নিয়েই এখন থাকেন সম্রাট আর ময়না। এই জুটির বিয়ে হয়েছিল ২০০২ সালে। ১৬ বছর পর সন্তানদের জন্ম হয়। যদিও ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চেই ময়নাকে বলতে শোনা গিয়েছিল কীভাবে টাকার অভাবে তিন-তিনবার গর্ভপাত করিয়েচিলেন তিনি। কারণ বাড়ির অমতে বিয়ে করে দু’জনেই তখন ক্যারিয়ারে স্ট্র্যাগল করছেন। বাচ্চা মানুষ করার মতো অর্থ তাঁদের কাছে সেই সময় ছিল না।

ময়না জানান, একসময় মনে ভয় ধরে গিয়েছিল, এইভাবে বারবার গর্ভপাত করালে পরে বাচ্চা হবে তো। সপ্তাহখানেক আগেই ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে অতীতের দগদগে ক্ষতের কথা শেয়ার করে ট্রোলিংয়ের মুখে দু’জনকে।

যদিও দুই ছেলের জন্ম হওয়ায় এখন সম্রাট-ময়নার ভরা পরিবার। ছেলেদের নাম রেখেছেন সমুদ্র আর সাগর। সম্রাট-ময়নার ‘ভালোবাসা’ মন কাড়ল নেটপাড়ার। একজন লিখেছেন, ‘শুরুতে কিছু ছিলো না সেইটা বড় কথা না, ভালবাসার মানুষের ইচ্ছা পূরণ করতে পারার মানসিকতাটাই সবচেয়ে বড় কথা’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন