English

27 C
Dhaka
রবিবার, আগস্ট ১৪, ২০২২
- Advertisement -

বিগ বসের ঘরে চাঞ্চল্যকর ঘটনা: আফসানা খানের ‘আত্মহত্যা’র চেষ্টা!

- Advertisements -
Advertisements
Advertisements

বিগ বসের ঘরে চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। এর ফলে কালার্সের জনপ্রিয় রিয়ালিটি শো থেকে বাদ পড়লেন আফসানা খান নামের এক প্রতিযোগী। ফলে একদিনেই দুই প্রতিযোগী বিদায় নিলো বিগ বস ১৫-র মঞ্চ থেকে।
জানা গেছে ‘তিতলিয়া’ খ্যাত গায়িকা ছুরি দিয়ে নিজেকে আহত করার চেষ্টা করেন। আফসানার এ কাণ্ডের কারণেই তাকে শো থেকে বের করে দেওয়া হয়েছে বলে খবর। অন্যদিকে কিডনির সমস্যার জেরে বিগ বসের ঘর থেকে সোজা হাসপাতালে ভর্তি করা হয়েছে রাকেশ বাপাটকে।
জানা গেছে, ভিআইপি জোন টাক্সের সময় ক্যাপ্টেন উমর রিয়াজকে চার জন প্রতিযোগীকে বেছে নিতে বলা হয়েছিল, যারা ভিআইপি ব্যান্ডেজ পাবেন। এ ব্যান্ডেজ তাদের প্রতিযোগিতায় পরবর্তী সময়ে সাহায্য করবে। উমরের সঙ্গে গাঢ় বন্ধুত্ব পাঞ্জাবি গায়িকা আফসানার। তিনি আশা করেছিলেন, চার হাউজ মেটের তালিকায় উমর অবশ্যই তাকে রাখবেন। কিন্তু তেমনটা না ঘটায় মারাত্মক ভেঙে পড়েন আফসানা। তাকে ধোঁকা দেওয়া হয়েছে- এমনটা ধরে নেন আফসানা।
ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও, যেখানে দেখা যাচ্ছে উমর রিয়াজ, করণ কুন্দ্রা, তেজস্বী যাদবের ওপর মারাত্মক চিত্কার করছেন আফসানা। কিচেন এলাকায় বসে সবাইকে প্রকাশ্যে হুমকি দিতে দেখা যায় তাকে। তিনি জানান, প্রত্যেকের জীবন জাহান্নাম বানিয়ে ছাড়বেন। এরপর ছুরি দিয়ে নিজের হাত কাটার চেষ্টা করতে দেখা যায় আফসানাকে। কিন্তু জয়সহ অপর বিগ বস প্রতিযোগীরা আফসানাকে আটকে দেয়।
এ প্যানিক অ্যাটাকের কারণেই বিগ বসের ঘর থেকে বের করে দেওয়া হয়েছে আফসানাকে। এখন তার চিকিত্সা চলছে। এ প্রথম আফসানার সঙ্গে এমন ঘটল, তা নয়। বিগ বসের ঘরে ঢোকার আগেও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন আফসানা। এমনকি শুরুর আগেই শো থেকে সরে দাঁড়ানোর কথাও শোনা যাচ্ছিল।
ঘরের ভেতরেও বহুবার ঝামেলায় জড়িয়ে নিজেকে আহত করেছেন এ গায়িকা। তাকে মানসিকভাবে শান্ত করার জন্য চিকিত্সকও পাঠানো হয়েছিল ঘরের ভেতরে, সঞ্চালক সালমান খানও নানাভাবে তাকে বোঝানোর চেষ্টা করেছিলেন। কিন্তু কোনো কিছুই কাজে এলো না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন