English

29 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ায় দক্ষিণী অভিনেত্রীর ওপর হামলা

- Advertisements -
Advertisements
Advertisements

বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় এক দক্ষিণী অভিনেত্রীর ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার মুম্বাইয়ে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে। ওই অভিনেত্রীর নাম মালভি মালহোত্রা। সোমবার রাতে ভরসোভা এলাকার একটি ক্যাফে থেকে বের হচ্ছিলেন মালভি মালহোত্রা। ওই সময় রাস্তায় আটকে একটি বিলাসবহুল গাড়ি এসে দাঁড়ায় অভিনেত্রীর সামনে। গাড়ি থেকে নেমে আসা ব্যক্তির সঙ্গে কথা বলতে না চাইলে অভিনেত্রীর উপর ছুরি নিয়ে হামলে পড়েন করেন যোগেশকুমার মহীপাল সিং নামে এক ব্যক্তি। এরপরই তাকে পরপর আঘাত করা হয়। এ ঘটনায় ক্ষতবিক্ষত হয় অভিনেত্রীর শরীর।
জানা গেছে, মালভি মালহোত্রার সঙ্গে যোগেশকুমার মহীপাল সিংয়ের পরিচয় হয় বছরখানেক আগে। তারপর থেকে দুজনে কথা বলতে শুরু করেন। পরিচয়ের পর মালভিকে বিয়ের প্রস্তাব দেন যোগেশকুমার। যা ফিরিয়ে দেন অভিনেত্রী। এরপর থেকেই দুজনের মধ্যে তিক্ততা বাড়তে শুরু করে। অভিনেত্রীর দাবি, মহীপাল সিংয়ের সঙ্গে তার বন্ধুত্ব গড়ে উঠলেও তিনি কিছুতেই ওই ব্যক্তিকে বিয়ে করতে রাজি হননি।
ওইদিন রাতে ক্যাফে থেকে বের হতেই মালভির সামনে একটি বিলাসবহুল গাড়ি এসে দাঁড়ায়। প্রকাশ্য রাস্তায় মালভিকে বিয়ের প্রস্তাব দিলে মহীপালের সঙ্গে কথা বলতে অস্বীকার করেন অভিনেত্রী। এরপরই মালভির উপর ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন ওই ব্যক্তি। ওই ঘটনার পরপরই মালভিকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপরই যোগেশকুমার মহীপাল সিং নামে ওই ব্যক্তির বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর। যদিও ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ওই ব্যক্তি। সূত্র : জি নিউজ ও আনন্দবাজার পত্রিকা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন