English

21 C
Dhaka
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
- Advertisement -

বিয়ের শাড়ি ফেরত পাঠালেন সামান্থা!

- Advertisements -

ভারতের জনপ্রিয় দুই দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের বিবাহ বিচ্ছেদের খবর ভক্তদের চূড়ান্ত হতাশ করেছিল। এবার শোনা গেল, বিয়ের আসরে সামান্থা যে শাড়িটি পরেছিলেন, সেটি সাবেক স্বামী নাগার কাছে পাঠিয়ে দিয়েছেন নায়িকা।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, বিয়ের আসরে পরা সামান্থার অফ হোয়াইট রঙের শাড়িটি ছিলো নাগা চৈতন্যর দাদির। আর তাই সেই শাড়িটি নিজের কাছে রাখতে চাননি সামান্থা। নাগা কিংবা আক্কিনেনি পরিবারের কোনো জিনিসই নিজের কাছে রাখতে চান না তিনি।

Advertisements

তবে সামান্থার খোলামেলা চরিত্রে অভিনয়ই নাকি এই জুটির বিচ্ছেদের কারণ- বলিউড লাইফডটকম এক প্রতিবেদনে এমনটাই জানিয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়েছে, নাগা এবং তার পরিবার চাননি সামান্থা কোনো সিনেমায় আপত্তিকর চরিত্রে বা ‘আইটেম’ গানে কাজ করুন। তবে বিয়ের পরেও পছন্দ মতো চরিত্রেই কাজ করে যাচ্ছিলেন সামান্থা।

বিশেষ করে ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর সিজন টুতে সামান্থার যৌন দৃশ্যে অভিনয় দেখে চমকে যান নাগা ও তার মা-বাবা। তারা অভিযোগ করেন, সামান্থা তাদের ঠকিয়েছেন। তাদের কথা অমান্য করেছেন। আর এরপরই নাকি নাগা-সামান্থার সম্পর্কে চিড় ধরে বলে দাবি ভক্তদের একাংশের।

Advertisements

অবশ্য বিচ্ছেদের পর সামান্থার বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্ক, কখনও সন্তান না নিতে চাওয়া আর গর্ভপাতের মতো গুরুতর অভিযোগও তোলা হয়। যদিও এসব অভিযোগের ব্যাপারে খোলামেলা জবাব দিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

প্রসঙ্গত, সম্প্রতি আল্লু অর্জুন অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’ এর ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ আইটেম গানে প্রথমবারের মতো নেচেছেন সামান্থা রুথ প্রভু। শুরু থেকেই আলোচনায় ছিল গানটি। পাশাপাশি বিতর্কেও জড়িয়েছে। ৩ মিনিট ৪৮ সেকেন্ডের এই আইটেম গানে নেচে বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন সামান্থা।

এর আগে সামান্থার এই আইটেম গানটি নিয়ে আপত্তি করে অন্ধ্র প্রদেশের একটি পুরুষদের সংস্থা। তাদের অভিযোগ ছিলো- এই গানে পুরুষদের বিকৃত মানসিকতার এবং যৌনপিপাসু হিসেবে দেখানো হয়েছে। পাশাপাশি গানটি নিষিদ্ধ করার দাবি জানিয়েছিলেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন