English

34.7 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

বিয়ে প্রসঙ্গে যা বললেন শবনম ফারিয়া

- Advertisements -
Advertisements
Advertisements

বিগত ভ্যালেন্টাইন ডে দিবসে নতুন প্রেমের আভাস দিয়েছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। শোনা যাচ্ছে সেই প্রেমিককেই বিয়ে করেছেন অভিনেত্রী। দেশীয় শোবিজ অঙ্গনে এমনই গুঞ্জন ছড়িয়েছে। তবে এ বিষয়ে শবনম ফারিয়া এখনই মন্তব্য করতে নারাজ।

শবনম ফারিয়া বলছেন, ‘এই বিষয়ে এখন আমি কোনও মন্তব্য করবোই না! যা লিখার লিখে ফেলছে গণমাধ্যমগুলো!’
এদিকে শবনম ফারিয়ার ফুফু জেসমিন সুলতানার বরাত দিয়ে গণমাধ্যম জানাচ্ছে, পারিবারিকভাবে ছোট আয়োজনে করে দুই মাস আগে বিয়ে হয়েছে ফারিয়ার। তবে এখনও শ্বশুরবাড়িতে থাকছেন না।
তবে এ প্রসঙ্গে শবনম ফারিয়া বলেন, ‘এই বিষয়ে এখন আমি কোনও মন্তব্য করবোই না! যা লিখার লিখে ফেলছে গণমাধ্যমগুলো! আমার যখন সময় আসবে, আমি নিজ থেকেই যা যা জানানো প্রয়োজন মনে করি করবো!
কিন্তু এই মুহূর্তে কোনও কথা, মন্তব্য আমি করবো না! এখন যদি বিয়ে হয়ে না থাকে এই নিউজ নিয়ে কোনও মন্তব্য করার কিছু নাই। আর যদি বিয়ে হয়েই থাকে, তাহলে তো হলোই, আর তো কোনও মন্তব্যর দরকার নাই।
সুতরাং আমার যখন আপনাদের কোনও তথ্য দেয়ার সময় এসেছে মনে হবে আমি দিবো! আমার এখন কোন স্টেটমেন্ট দেয়ার সময় হয়েছে বলে মনে হয় না!’

জানা গেছে, শবনম ফারিয়ার নতুন স্বামীর নাম জাহিন রহমান; তবে তিনি মিডিয়ার সঙ্গে যুক্ত নাকি কোনোও প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন- এ বিষয়ে কিছু জানা যায়নি।

টেলিভিশন বিজ্ঞাপনে কাজের মধ্য দিয়ে দেশের শোবিজে পা রাখেন শবনম ফারিয়া। ২০১৩ সালে তিনি ‘অল টাইম দৌড়ের উপর’ নাটকে অভিনয়ের মাধ্যমে অভিনয়শিল্পী তকমা নামের সঙ্গে যুক্ত করেন।

২০১৮ সালে ‘দেবী’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে শবনম ফারিয়ার। এই চলচ্চিত্রে তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে বাচসাস পুরস্কার এবং শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন। সম্প্রতি ফ্যামিলি ক্রাইসিস নামের একটি ধারাবাহিকে অভিনয়ের জন্য আলোচনায় রয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন