English

29 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

বুবলী কার জানতে হলে দেখতে হবে ‘মায়া: দ্য লাভ’

- Advertisements -

জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন শবনম ইয়াসমিন বুবলী। পরিবারের ইচ্ছে অনুযায়ী বিয়ের পিঁড়িতে বসতে হচ্ছে তাকে। বেশ ঘটা করে হয়েছে বিয়ের সমস্ত আয়োজন। পাত্র আনিসুর রহমান মিলন। এদিকে বুবলী একজনকে পছন্দ করেন। কে সে জানতে দেখতে হবে ‘মায়া: দ্য লাভ’।

Advertisements

পাঠক, এভাবেই এগিয়েছে এই সিনেমার গল্প। সম্প্রতি বুবলীর বিয়ের দৃশ্যের শুটিং শেষ হয়েছে বলে জানান নির্মাতা জসিম উদ্দিন জাকির।

‘মায়া: দ্য লাভ’ সিনেমার গল্পে তিনজনের একজন প্রেমিকা দেখা যাবে। প্রণয়ঘটিত দ্বন্দ্ব এই সিনেমার মুখ্য বিষয়। সিনেমায় অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, শবনম ইয়াসমিন বুবলী ও জিয়াউল রোশান।

Advertisements

জসিম উদ্দিন জাকির বলেন, ‘ভালোবাসার গল্পে সিনেমাটি নির্মিত হচ্ছে। মিলন ভাই বুবলীকে পাগলের মতো ভালোবাসেন। কিন্তু রোশানকে প্রচণ্ড ভালোবাসেন বুবলী। তবে তিনি বিয়ের আসর থেকে সাইমনের হাত ধরে পালিয়ে যান। এরপর নানা সিনেম্যাটিক ঘটনা ঘটে। পরিণতি জানতে হলে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি উপভোগ করতে হবে।’

বুবলী বলেন, ‘এটি রোমান্টিক সুন্দর একটি গল্পের সিনেমা। গল্প, চরিত্র, লোকেশন, চিত্রনাট্য— সব কিছুতেই ভালো লাগার আবেশ রয়েছে। আমার চরিত্রটাও বেশ মনে ধরেছে। সব মিলিয়ে ভালো একটি সিনেমা পেতে যাচ্ছেন দর্শক।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন