English

32 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

ভেঙে গেছে দিরিলিস এরতুগ্রুলের নায়িকার সংসার

- Advertisements -
Advertisements
Advertisements

বিখ্যাত অটোমান বা উসমান সাম্রাজ্যের প্রবক্তা দিরিলিস এরতুগ্রুল। এ সাম্রাজ্য প্রতিষ্ঠার কাহিনী নিয়ে নির্মিত ঐতিহাসিক ড্রামা সিরিয়াল ‘দিরিলিস এরতুগ্রুল’ বিশ্বব্যাপী জনপ্রিয়তা পেয়েছে। বিশ্বের সবচেয়ে বেশি দর্শক দেখেছেন এই হিসেবে সিরিয়ালটি গিনেস বুকে নাম উঠিয়েছে সম্প্রতি।
এ সিরিয়ালে দিরিলিসের স্ত্রী হালিমে সুলতানের ভূমিকায় অভিনয় করে বিশ্বব্যাপী খ্যাতি পেয়েছেন এসরা বিলজিক।
এ অভিনেত্রী ভালোবেসে ঘর বেঁধেছিলেন তুরস্কের ফুটবলার গোখন তোরের সঙ্গে। সেই ঘরে এখন বিরহের দাবানল। ১০ মিনিটেই ভেঙ্গে গেছে ছয় বছর ভালোবেসে পাতা এসরার সংসার!
তুরস্কের ইন্টারন্যাশনাল দ্য নিউজ জানাচ্ছে, ‘দিরিলিস’খ্যাত এই তারকা অভিনেত্রী ২০১৪ সাল থেকে প্রেম শুরু করেন তোরের সঙ্গে। ২০১৭ সালে তুরস্কের প্রসিডেন্ট তাইপ এরদোগানের উপস্থিতিতে তারা বিয়ে করেন জমকালো আয়োজনে। তবে ব্যক্তিগত নানা কারণে আর একসঙ্গে থাকা হচ্ছে না তাদের।
গেল মে মাসে তারা বিচ্ছেদ কাজ সম্পন্ন করেছেন। এ জন্য আদালতে হাজির হয়েছিলেন তুরস্কের এই দুই তারকা। সেখানে এসরাকে তার সাবেক স্বামী তোরের সম্পদের উপর দাবি আছে কি না জিজ্ঞেস করে আদালত। জবাবে তিনি বলেন, তোরের কাছে তার কিছুই প্রত্যাশা নেই। কোনো সম্পত্তি তিনি চান না। মুক্তি চান সম্পর্ক থেকে।

এদিকে তোরেকে জিজ্ঞেস করা হলে তিনিও তার স্ত্রীর সম্পর্কে কোনো অভিযোগ বা সমস্যার কথা বলেননি। তাই দুই পক্ষের অনুমতিকে মাত্র ১০ মিনিটেই শেষ হয়েছে তাদের ডিভোর্স কার্যক্রম।
প্রসঙ্গত, সদ্যই একা হয়ে যাওয়া এসরা তার হিট ড্রামা ‘রামো’র নতুন মৌসুম নিয়ে আবারো ফিরছেন দর্শকদের সামনে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন