English

33 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২
- Advertisement -

মুম্বাইয়ের নাইট ক্লাব থেকে চিরঞ্জীবীর ভাতিজি আটক

- Advertisements -
Advertisements

ভারতের মুম্বাইয়ের একটি নাইট ক্লাব থেকে আটক করা হয়েছে ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী নীহারিকা কোনিড়েলাকে। নীহারিকার আরেক পরিচয় তার বাবার নাম বরেণ্য অভিনেতা নাগা বাবু আর চাচা চিরঞ্জীবী।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, এই পার্টিতে হাজির ছিলেন দক্ষিণী তারকা চিরঞ্জীবীর ভাইঝি নীহারিকা কোনিড়েলা। তামিল সিনেমার জনপ্রিয় গায়ক রাহুল স্পিলিগঞ্জ, তেলুগু দেশম পার্টির সাংসদ জয়দেব গল্লার ছেলে সিদ্ধার্থ গল্লা। পার্টি থেকে ১৫০ জনকে আটক করে পুলিশ। যার মধ্যে রয়েছেন নাইট ক্লাবের ১৯ জন কর্মচারী রয়েছে।

Advertisements

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, শনিবার (২ এপ্রিল) গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অভিযান চালায় বাঞ্জারা হিলসের একটি নাইট ক্লাবে। সেখান থেকে প্রচুর পাউডারের প্যাকেট উদ্ধার করে পুলিশ। পার্টির আয়োজকরা এসব পাউডারকে চিনি বলে দাবি করে; পরে ওই প্যাকেটগুলো পরীক্ষা করার পর জানা যায় প্যাকেটে হেরোইন। এই নাইট পার্টিতে লক্ষাধিক রুপির হেরোইন লেনদেন হয়েছিল।

আটককৃতদের প্রথমে বাঞ্জারা হিলস পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়। ওই পার্টি থেকে চার বিদেশিকে আটক করেছে পুলিশ। তবে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয়। এ বিষয়ে নীহারিকার বাবা এক বিবৃতিতে জানিয়েছেন—তার মেয়ে শুধু পার্টিতে উপস্থিত ছিলেন; জিজ্ঞাসাবাদের পর পুলিশ তাকে ছেড়ে দিয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন