English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

লিপস্টিক’ নিয়ে মন ভালো নেই পূজার

- Advertisements -

নাসিম রুমি: সম্প্রতি মাতৃবিয়োগে মন ভালো নেই চিত্রনায়িকা পূজা চেরির। তার ওপর এই ঈদে পূজা অভিনীত ‘লিপস্টিক’ সিনেমাটি খুব বেশি হল পায়নি। এ জন্য তিনি ‘সিনেমার রাজনীতি’কে দায়ী করেছেন।

Advertisements

সব মিলিয়ে মন ভালো নেই পূজার। জাতীয় একটি গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, এটি তার ক্যারিয়ারের অন্যতম একটি কাজ। অথচ সারা দেশের দর্শকের কাছে ছবিটি নিয়ে যাওয়া সম্ভব হয়নি।

এবার ঈদে ৬টি সিনেমা মুক্তি পেয়েছে। চলচ্চিত্রসংশ্লিষ্টরা সর্বশেষ কোন ঈদে এতে বেশিসংখ্যক সিনেমা মুক্তি পেয়েছে স্মরণ করতে পারছেন না। এটি একটি রেকর্ড! যদিও এর নেতিবাচক দিক নিয়েই সমালোচনা হচ্ছে বেশি। ঈদের ছবি মুক্তি নিয়েও হয়েছে রাজনীতি।

Advertisements

এ প্রসঙ্গে পূজা আক্ষেপ প্রকাশ করে বলেন, ‘কেউ কেউ যখন নির্দিষ্ট করে কোনো কোনো হলে গিয়ে বা ফোনে তাদের সিনেমা মুক্তির জন্য হলমালিককে বলেন, “আমার সিনেমার জন্য এই হল দিতেই হবে”, হলমালিক দিতে বাধ্য। এমন ঘটনা এবার ঘটেছে।’

পূজার ভাষ্য অনুযায়ী এতেই পিছিয়ে পড়েছে ‘লিপস্টিক’। এতে যে নিজেদের সিনেমার ক্ষতি হচ্ছে স্মরণ করিয়ে দিয়েছেন তিনি। এভাবে ভালো সিনেমার পথ রুদ্ধ হলে, কীভাবে আমাদের সিনেমা ঘুরে দাঁড়াবে? প্রশ্ন রেখে এই অভিনেত্রী আরো বলেছেন, সিনেমায় নোংরা রাজনীতি ঢুকে গেছে!

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন