English

31 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
- Advertisement -

লেডি গাগার ‘ভুল সংলাপ’ ভাইরাল

- Advertisements -
Advertisements
Advertisements

জুলাই মাসে ‘হাউজ অব গুচি’ ছবির ট্রেলার প্রকাশ পাওয়ার পরে প্যাট্রিজিয়া গুচি চরিত্রে পপ তারকা লেডি গাগা নজর কাড়েন সবার। ট্রেলারের শেষে বলা তার একটি সংলাপ ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। তবে সেই সংলাপটি স্ক্রিপ্টে লেখা ছিল না।
সম্প্রতি লস অ্যানজেলেসের একাডেমি মিউজিয়াম অব মোশন পিকচার্সে ছবির প্রিমিয়ারে লেডি গাগা জানান- ফাদার, সান অ্যান্ড হাউজ অব গুচি-এই সংলাপটি সত্যি বলতে স্ক্রিপ্টে লেখা ছিল না, ভুলে বলে ফেলেছিলেন তিনি। তবে পছন্দ হয়ে যাওয়ায় সেটা রেখে দেন নির্মাতা রিডলি স্কট। ট্রেলারের একদম শেষ অংশেও জুড়ে দেন সেই সংলাপ। গুচি ব্র্যান্ডের এক সময়ের প্রধান ও গুচি পরিবারের সদস্য মরিজিও গুচির হত্যাকাণ্ড নিয়ে নির্মিত হয়েছে ‘হাউজ অব গুচি’। প্যাট্রিজিয়া স্বামীর হত্যার পরিকল্পনাকারী হিসেবে ১৮ বছর জেল খেটেছেন।

২০১৪ সালে কারামুক্তি পেয়েছেন তিনি। সিনেমায় লেডি গাগা ছাড়াও আছেন আল পাচিনো, অ্যাডাম ড্রাইভার, জারেড লেটো ও জেরেমি আয়রন। অ্যাডাম ড্রাইভার অভিনয় করেছেন মরিজিও গুচির চরিত্রে। ‘হাউজ অব গুচি’ তৈরি হয়েছে সারা ফোর্ডেনের জনপ্রিয় বই দ্য হাউজ অব গুচি: আ সেনসেশনাল স্টোরি অব মার্ডার, ম্যাডনেস, গ্ল্যামার, গ্রিড অবলম্বনে। চলতি বছরের ২৬শে নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন