English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

শাবনূরের তিন রূপ

- Advertisements -

ঢালিউডের এক সময়ের তুমুল ব্যস্ততম নায়িকা শাবনূর আবারও চলচ্চিত্রে ফিরেছেন। তিনি দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়াতে বসবাস করছেন। এবার দেশের ফিরে তিনি ‘রঙ্গনা’ শিরোনোমের একটি সিনেমায় যুক্ত হওয়ার কথা জানিয়েছেন।

‘রঙ্গনা’ সিনেমার মাধ্যমে নির্মাতা আরাফাত হোসাইন প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন। আজ (৫ জানুয়ারি) শাবনূরে ‘রঙ্গনা’ সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। পোস্টারে শাবনূরকে তিন ‍রূপে দেখা গেছে।

পোস্টারে দেখা যাচ্ছে শাবনূর কখনো হিজাবে মুখ ঢেকে আছেন, তার চোখে প্রতিশোধের আগুন জ্বলছে। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে পিস্তল হাতে। আবার কখনো ফুল হাতে হাস্যোজ্জ্বল রূপে নন্দিত এ নায়িকা।

নির্মাতা পোস্টারের ছবি সম্পর্কে কোনো কিছু পরিষ্কার করে জানাননি। পোস্টারে রহস্যে রাখতে চাচ্ছেন তিনি। তবে নির্মাতা আরাফাত হোসাইন গণমাধ্যমকে বলেন, দশের, দেশের এবং আপনার হৃদয়ের রক্ত ক্ষরণের গল্প বলবে ‘রঙ্গনা’।

জানা গেছে, শাবনূর অনেক আগেই ‘রঙ্গনা’ সিনেমার সঙ্গে যুক্ত হয়েছেন। বর্তমানে শুটিংয়ে নামার প্রস্তুতি চলছে। আসছে ফেব্রুয়ারি মাসের শেষে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। চলতি বছরের দুই ঈদের একটি ঈদে ‘রঙ্গনা’ মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

‘রঙ্গনা’ সিনেমা দিয়ে দীর্ঘ বিরতি পরে শাবনূরকে চলচ্চিত্রের পর্দায় দেখতে পারবেন তার ভক্তরা। নারী কেন্দ্রীক গল্পে সিনেমাটি নির্মাণ করা হবে।

নির্মাতা নিজেই ‘রঙ্গনা’ সিনেমাটি কাহিনি লিখেছেন। চিত্রনাট্য ও সংলাপ রচয়িতা হিসেবে আছেন তন্ময় মুক্তাদির। এ সিনেমায় তিনটি গান থাকবে। গানগুলোর গীতিকার কবির বকুল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন