English

28 C
Dhaka
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
- Advertisement -

শাবানার ছবিতে নায়ক শাকিব খান

- Advertisements -

নাসিম রুমি: ঢাকাই চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবানা। দীর্ঘ প্রায় দুই যুগ ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি। তবে আবার চলচ্চিত্র নির্মাণে ফিরছেন এই অভিনেত্রী এবং তার স্বামী প্রখ্যাত চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক। ভারতের সঙ্গে যৌথ প্রযোজনায় সিনেমা নির্মাণ করবেন তারা। এই সিনেমায় নায়ক থাকবেন বাংলাদেশের শাকিব খান এবং নায়িকা হতে পারেন বলিউড অভিনেত্রী কাজল অথবা বিদ্যা বালান। এমনটাই গণামধ্যমকে জানিয়েছেন ওয়াহিদ সাদিক।

চলচ্চিত্রটি নির্মাণ করার কথা রয়েছে কলকাতার নির্মাতা রাজীব কুমার বিশ্বাসের। আর বাংলাদেশ থেকে একজন নির্মাতা থাকবেন বলে জানা গেছে। চলচ্চিত্রের গল্প ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা নিজেই।
ওয়াহিদ সাদিক বলেন, গল্পের কারণেই একজন বলিউডের বাঙালি নায়িকা প্রয়োজন এবং এই চরিত্রটি হবে একটু বয়স্ক। তাই বর্তমানে এই দুই নায়িকার কথাই ভাবছি। আগামী ১৬ জানুয়ারি কলকাতা যাচ্ছি। তখনই নির্মাতা রাজীব কুমারকে নিয়ে নায়িকার বিষয়টি চূড়ান্ত করে ফিরব।

তিনি আরও বলেন, একইসঙ্গে সিনেমার নামও চূড়ান্ত করব এবং জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ঢাকায় সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা দেব। সিনেমার শুটিং হবে বাংলাদেশ-ভারত ও যুক্তরাষ্ট্রে। দুই বাংলার শিল্পী-কলাকুশলীরা সমানভাবে এই সিনেমায় অভিনয় করবেন।

চলতি বছরের শেষ দিকে বিশ্বব্যাপী সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন ওয়াহিদ সাদিক। যদিও এই সিনেমায় শাবানা অভিনয় করবেন না। তিনি শুধু প্রযোজক হিসেবে থাকবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন