English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২১, ২০২৪
- Advertisement -

শারীরিক সমস্যার মুখে অনুষ্কা!

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: বিশ্বকাপের সময় থেকেই শোনা যাচ্ছিল, অনুষ্কা শর্মা মা হতে চলেছেন। এর পরেই ইংল্যান্ড সিরিজ শুরু হওয়ার আগে বিসিসিআইয়ের তরফ থেকে একটি বিবৃতির দিয়ে জানানো হয় যে, পারিবারিক কারণে বিরাট প্রথম ২ টেস্ট ম্যাচে খেলবেন না। গুঞ্জন আরও জোরালো হয়। এরই মধ্যে দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডে ভিলিয়ার্স সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেল একটি প্রশ্ন উত্তর পর্বে ভক্তদের জানিয়েছিলেন, শীঘ্রই দ্বিতীয় বার বাবা হতে চলেছেন বিরাট।

পরে যদিও তিনি জানান, যা তিনি বলেছে, তা সত্যি নয়। যদি সত্যি না-ই হয়ে থাকে তবে তড়িঘড়ি কেন বিদেশে গিয়েছেন বিরাট ও অনুষ্কা? শরীর নাকি বিশেষ ভাল যাচ্ছে না তাঁর। এই সময়ে অনুষ্কার যাতে কোনও রকম অসুবিধে না হয়, তিনি যাতে সব রকমের চিকিৎসা পান সেই কারণেই সব ছেড়ে এই মুহূর্তে স্ত্রীর কাছে রয়েছেন বিরাট। এও শোনা যাচ্ছে সব ঠিক থাকলে আগামী অগস্ট-সেপ্টেম্বর মাসেই নাকি ঘরে নতুন অতিথি আসবে তাঁদের।

Advertisements

২০১৭ সালের ১১ ডিসেম্বর বিয়ে করেন অনুষ্কা ও বিরাট। তাঁদের প্রথম সন্তানের জন্ম হয় ২০২১ সালে। কন্যা সন্তানের নাম দেন তাঁরা ভামিকা। এখনও পর্যন্ত ভামিকা ছবি তাঁরা প্রকাশ্যে আনেননি। মেয়েকে লাইমলাইট থেকে দূরেই সরিয়ে রাখতে চান ওঁরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন