English

32 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

সুরসম্রাজ্ঞী লতার সঙ্গে নিজের তুলনা টানলেন কঙ্গনা!

- Advertisements -

নাসিম রুমি: কয়েক দিন ধরে দেশের আলোচনার কেন্দ্রে রয়েছে মুকেশ অম্বানীর ছেলে অনন্তের বিয়ে। এ বিয়ের জৌলুস ও চাকচিক্যের খবর দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও ছড়িয়ে পড়েছে।

এদিকে এ বিয়ে নিয়ে হয়ত তেমন খুশি নন কঙ্গনা রানাউত। কয়েক বছর আগে বলিউডে ‘স্বজনপোষণ’ বিরোধী আন্দোলনে কঙ্গনা ছিলেন মুখ।

তার পর থেকেই বিভিন্ন সময়ে বলিউড তারকা, বিশেষ করে তারকা সন্তানদের বিরুদ্ধে গর্জে উঠেছেন পর্দার ‘কুইন’। এবার নাম না করে অম্বানীদের বিয়ের অনুষ্ঠানকে কটাক্ষ করলেন কঙ্গনা।

মঙ্গলবার (৫ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেছেন কঙ্গনা।

ইনস্টাগ্রামের স্টোরিতে একটি দীর্ঘ লেখা লিখেছেন তিনি।

সেখানে একটি খবরের শিরোনাম উদ্ধৃত করেছেন কঙ্গনা লিখেছেন, ‌‘আমাকে আপনি ৫০ লাখ টাকা দিলেও আমি আসব না, গান গাইতে নারাজ ছিলেন লতা। ’

বোঝাই যাচ্ছে, সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে নিয়ে কোনো খবরের অংশ তিনি ভাগ করে নিয়েছেন। এরই সঙ্গে নিজেকে লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনাও করেছেন কঙ্গনা।

অভিনেত্রী লেখেন, ‘এক সময় চরম অর্থকষ্ট দেখেছি। কিন্তু লতাজি এবং আমার, দু’জনেরই প্রচুর জনপ্রিয় গান রয়েছে। কিন্তু আমি কোনোদিন বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করিনি। ’

তিনি জানান, এক সময়ে প্রচুর গান এবং পরবর্তী সময়ে পুরস্কার প্রদান অনুষ্ঠানের প্রস্তাবও তিনি ফিরিয়ে দিয়েছেন।

কঙ্গনা লেখেন, ‘দৃঢ় ব্যক্তিত্বের অধিকারী না হলে টাকা এবং প্রচারকে না বলা যায় না। ’ একইসঙ্গে এ ধরনের প্রলোভন থেকে নতুন প্রজন্মকে দূরে থাকার পরামর্শ দেন তিনি।

অভিনেত্রীর ওই পোস্ট দেখে মেটাগরিকদের একাংশ মনে করছেন, নাম না করেই বলিউড তারকাদের এক হাত নিয়েছেন কঙ্গনা। কারণ অম্বানীদের অনুষ্ঠানে বলিউডের প্রায় সব তারকাই পারফর্ম করেছেন। কিন্তু সেখানে দেখা যায়নি কঙ্গনাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন